সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ডিবি পরিচয়ে চাঁদাবাজি : পুলিশ কনস্টেবলসহ চারজন রিমান্ডে

বাংলার আলো ডেস্ক
  • হালনাগাদ সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৪৩ বার

ডিবি পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে র‌্যাবের হাতে গ্রেফতার আশুলিয়া থানার পুলিশ কনস্টেবল মমিনুর রহমানসহ চারজনের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অপর তিনজন হলেন- আব্দুল হামিদ (৩২), মো. ওয়াহেদ (৪০) ও ওয়াজেদ শেখ (২৩)।

সোমবার (২৭ জুলাই) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট মনিরুজ্জামান শিকদারের আদালতে তাদের হাজির করে পুলিশ। আশুলিয়া থানার ডাকাতি প্রস্তুতি, চাঁদাবাজি, মাদক ও জাল টাকা উদ্ধারের পৃথক চার মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাত দিন করে ২৮ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক প্রত্যেক মামলায় এক দিন করে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

র‍্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, রোববার (২৬ জুলাই) দিবাগত রাত ১০টার দিকে আশুলিয়া জামগড়া এলাকার নিগার প্লাজার নিচতলায় নূর মেডিকেল হলের সামনে থেকে তাদের আটক করা হয়। তখন তাদের কাছ থেকে ওয়াকিটকি সেট, হ্যান্ডকাফ, পুলিশ আইডি কার্ড, পুলিশ লেখা স্টিকার, সিগন্যাল লাইট, মাইক্রোবাস, দেশীয় অস্ত্রশস্ত্র, বিভিন্ন ব্যাংকের ১৬টি এটিএম কার্ড, ১২টি মোবাইল সেট, সাতটি মানিব্যাগ, গাঁজা, ইয়াবা, চাঁদাবাজির নগদ ২৮ হাজার ৮১৫ টাকা জব্দ করা হয়।

পুলিশ কনস্টেবল মমিনুর রহমান প্রসঙ্গে তিনি বলেন, ‘তার নেতৃত্বেই এ চক্রটি চাঁদাবাজি করে আসছিল।’

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, তারা চার-পাঁচ বছর ধরে আশুলিয়া, সাভার, টঙ্গী, চন্দ্রা, বাইপাইল এলাকায় সাধারণ ও নিরীহ লোকদের হুমকি এবং গ্রেফতারের ভয় দেখিয়ে চাঁদাবাজি করে আসছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩১,২৯৬,৩৮১
সুস্থ
২২,৮৭৫,৩০০
মৃত্যু
৯৬৫,৮৫৬
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102