সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১২:১৫ অপরাহ্ন

ঠাকুরগাঁও হরিপুরে আরও একজন করোনায় আক্রান্ত !

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৭৩ বার

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় আরও একজন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে ওই উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৭ জনে এবং জেলায় মোট আক্রান্তে সংখ্যা দাড়ালো ১৫ জনে।

হরিপুরে নতুন করে একজন করোনায় আক্রান্তের বিষয়টি আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেলে দৈনিক বাংলার আলোকে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

হরিপুরে নতুন করে আক্রান্ত ব্যক্তির বয়স ২০ বছর, হরিপুর উপজেলার বীরগড় গ্রামে তার বাসা। সে নারায়ণগঞ্জের একটি গার্মেন্টসে চাকরি করতো। সম্প্রতি নিজ বাসায় আসলে উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে এবং নমুনায় তার করোনা পজিটিভ ধরা পড়ে।

এর আগে গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে একজনসহ প্রথম তিনজন করোনা রোগী সনাক্ত হয়। পরে ১৭ এপ্রিল রাণীশংকৈলে এক শিশু ও হরিপুরে একজন সনাক্ত হয়। এর পর ১৮ এপ্রিল আবারো রাণীশংকৈলে একজন সনাক্ত হয়। ২১ এপ্রিল সদরে একজন নারী সনাক্ত হয়।২৬ এপ্রিল বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে গাজীপুরে গার্মেন্টস এ চাকুরী করা ২৭ বছর বয়সী এক যুবক করোনায় আক্রান্ত হয়। ২৭ এপ্রিল জেলার হরিপুরে ৩ জন, পীরগঞ্জে ২ জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ৬ জন করোনা রোগী সনাক্ত হয়। সর্বশেষ আজ ২৮ এপ্রিল হরিপুরে নতুন করে আরও একজন করোনা রোগী সনাক্ত হয়, এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৫ জনে। তবে এরমধ্যে দুইজন ব্যক্তি সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102