শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে পঞ্চগড়ে মামলা বাংলাদেশ উন্নয়নের বিষে লাল হয়ে গেছে; রুমিন ফারহানা খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে যুবদলের বিক্ষোভ উলিপুরে শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ, তদন্তে দুদক ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থীর শাড়ি লুঙ্গি বিতরণ, বাধাঁ দেওয়ায় ইউপি সদস্য লাঞ্ছিত ঠাকুরগাঁওয়ে বিএনপির রোমান বাদশা এবার নৌকার মাঝি! নৌকা প্রতিক পেয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালো চেয়ারম্যান মুকুল ২৩ ডিসেম্বরে হচ্ছে না চতুর্থ ধাপের ইউপি নির্বাচন শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত স্বতন্ত্রপ্রার্থী বকুল কাল থেকে সিলেটে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট

ঠাকুরগাঁও জেলা মাইক্রোবাস ও কার মালিক সমিতির পুর্ণাঙ্গ কমিটি; নেতৃত্বে স্বজন ও সুমন

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • হালনাগাদ সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ১৪১ বার

ঠাকুরগাঁও জেলা মাইক্রোবাস ও কার মালিক সমিতির পুর্ণাঙ্গ কমিটি গঠন হয়েছে। গতকাল রোববার রাতে শহরের বঙ্গবন্ধু টেবিল টপ নামে একটি রেষ্টুরেন্টে মাইক্রোবাস ও কার মালিকদের সমন্বয়ে মিটিংয়ে সমঝোতার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

আলোচনা সভায় মোঃ আনিসুজ্জামানের সভাপতিত্বে আহবায়ক কমিটি বিলুপ্ত করে আগামী তিন বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কার্যকারি পরিষদ গঠন করা হয়। নব নির্বাচিত কমিটির সভাপতি পদে মোঃ নূর এ শাহাদাৎ স্বজন ও সাধারণ সম্পাদক পদে সুমন কুমার ঘোষকে নির্বাচিত করা হয়। এছাড়া অন্যান্য পদে যারা রয়েছেন দ্রুত তাদের তালিকা প্রকাশ করা হবে বলে জানান কমিটির নেতারা।

এসময় নতুন কমিটির সভাপতি ও সম্পাদক বলেন, আগামী এক মাসের মধ্যে এ কমিটি সংগঠনের গঠনতন্ত্র, রেজিস্ট্রেশন নম্বর ও অফিস বাস্তবায়নের কাজ করবে সকল মালিকদের সহযোগীতায়। এতে জেলার মালিক ও শ্রমিকদের বিপদ আপদে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। পরে নতুন কমিটির নেতাদের স্বাগত জানায় মাইক্রোবাস ও কার মালিকরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102