মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে ৩ বিজিবি সদস্যসহ নতুন করে ১৮ জন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার :
  • হালনাগাদ সময় : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৬২ বার

ঠাকুরগাঁওয়ে আজ ৩ বিজিবি সদস্যসহ নতুন করে ১৮ জান করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় সংক্রমিত হয়েছেন ৯জন, পীরগঞ্জ উপজেলায় ২জন, রাণীশংকৈল উপজেলায় ৩জন এবং বালিয়াডাঙ্গী উপজেলায় সংক্রমিত হয়েছেন ৪জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫২২ জন। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ২৭৬জন এবং মৃত্যুবরণ করেছেন ৮জন।

জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্ত ৯ জনের মধ্যে সালন্দর ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ৪২বছর বয়সী একজন পুরুষ, জগন্নাথপুর ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ৭৫ বছর বয়সী এক পুরুষ, রহিমানপুর ইউনিয়নের হরিহরপুরে আক্রান্ত হয়েছেন ৩৬ বছর বয়সী এক যুবক, শহরের পুর্বগোয়ালপাড়া এলাকায় আক্রান্ত হয়েছেন ৩০ বছর বয়সী এক যুবক, হাজীপাড়ায় আক্রান্ত হয়েছেন ৩০ বছর বয়সী এক যুবক, ঘোষপাড়ায় আক্রান্ত হয়েছেন ৬৫ বছর বয়সী এক পুরুষ। এছাড়া নতুন করে বিজিবির ৩ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের বয়স ২৭, ৩৫ ও ২৬ বছর।

বালিয়াডাঙ্গী উপজেলায় আক্রান্ত হয়েছেন ৪ জন। আক্রান্তদের একজনের বাসা উত্তর বালিয়াডাঙ্গীতে, তার বয়স ৫০ বছর।একজনের বাসা বড়বাড়ী, তার বয়স ৪১ বছর।একজনের বাসা কার্তিকাপাড়ায়, তার বয়স ৩২ বছর। আক্রান্ত তিনজনই পুরুষ। এছাড়া উপজেলার হাবিবপাড়া এলাকায় আক্রান্ত হয়েছে ১৪ বছর বয়সী এক কিশোরী।

রাণীশংকৈল উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ জন। আক্রান্তদের মধ্যে উপজেলার নেকমরদে আক্রান্ত হয়েছেন ২৮ বছর বয়সী এক মহিলা, চাপনায় আক্রান্ত হয়েছেন ৪০ বছর বয়সী এক পুরুষ ও উপজেলার পারকুন্ডা নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ২৮ বছর বয়সী এক যুবক।

জেলার পীরগঞ্জ উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২জন। তাদের একজনের বাসা উপজেলার নিয়ামতপুর এলাকায়, তার বয়স ৬৮ বছর ও উপজেলার রঘুনাথপুর নামক এলাকায় আক্রান্ত হয়েছে একজন, তার বয়স ৭৫ বছর। আক্রাত দুজনই পুরুষ।

রবিবার (৯ আগষ্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার।

তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ১৮ জন (সদর উপজেলা-৯ জন, বালিয়াডাঙ্গী-৪ জন, রাণীশংকৈল-৩ জন এবং পীরগঞ্জ-২ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৫২২ জন, যাদের মধ্যে ২৭৬ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৮ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৩,৯২১,২১৫
সুস্থ
৩২,২৫২,৬৬৪
মৃত্যু
১,১৬৬,৫৪৩
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102