শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে পঞ্চগড়ে মামলা বাংলাদেশ উন্নয়নের বিষে লাল হয়ে গেছে; রুমিন ফারহানা খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে যুবদলের বিক্ষোভ উলিপুরে শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ, তদন্তে দুদক ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থীর শাড়ি লুঙ্গি বিতরণ, বাধাঁ দেওয়ায় ইউপি সদস্য লাঞ্ছিত ঠাকুরগাঁওয়ে বিএনপির রোমান বাদশা এবার নৌকার মাঝি! নৌকা প্রতিক পেয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালো চেয়ারম্যান মুকুল ২৩ ডিসেম্বরে হচ্ছে না চতুর্থ ধাপের ইউপি নির্বাচন শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত স্বতন্ত্রপ্রার্থী বকুল কাল থেকে সিলেটে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট

ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থীর শাড়ি লুঙ্গি বিতরণ, বাধাঁ দেওয়ায় ইউপি সদস্য লাঞ্ছিত

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • হালনাগাদ সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৫৫৯ বার

ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার ৬ নং পীরগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মাহাবুব আলমের বিরুদ্ধে ভোটারদের টাকা, শাড়ি, লুঙ্গি বিতরণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় বাধা দিতে গেলে এক ইউপি সদস্যকে লাঞ্ছিত করারও অভিযোগ উঠেছে।

বুধবার (২৪ নভেম্বর) বিকালে ৬ নং পীরগঞ্জ ইউনিয়নের নারায়নপুর নাপিতপাড়া এলাকায় টাকা, শাড়ি, লুঙ্গি বিতরণের সময় হট্টোগোল সৃষ্টি হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহাবুব হোসেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। তিনি নির্বাচনের বিধি নিষেধ অমান্য করে টাকার বিনিময়ে ভোট ক্রয় করছেন। তারই ধারাবাহিকতায় আজ বিকালে তিনি নাপিতপাড়া গ্রামের মহিলাদের একত্রিত করে শাড়ি লুঙ্গি ও নগদ টাকা দিয়ে ভোট ক্রয় করছিলেন। এসয় স্থানীয় ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুল ইসলামা বাধাঁ দিতে গেলে মাহাবুব আলম তাকে লাঞ্ছিত করে।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী মাহাবুব আলমের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। এর আগেও তিনি এক বীরঙ্গনাকে মারধর করে। ইউপি সদস্যদের সাথেও তার লাগাবাজা রয়েছে। এজন্য ইউপি সদস্যরা তার বিরুদ্ধে মানববন্ধন করে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মাহাবুব আলম বলেন, আার টাকা রয়েছে আমি যা ইচ্ছা তাই করবো। আপনারা নিউজ করলে করতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102