বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

ঠাকুরগাঁওয়ে সিগারেটের প্যাকেট খুলেই মিলল টিস্যু, প্রতারকের কারাদণ্ড

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৫৬ বার

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীর সাথে প্রতারণা করার অভিযোগে এক যুবককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার সকাল ১১টার দিকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন এ দন্ড প্রদান করেন বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম।

দন্ডপ্রাপ্ত মোঃ আরিফ (২০) শহরের ইসলামনগর খানকা শারীফ এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে।

ওসি তানভিরুল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার আকচা ইউনিয়নের বকসের হাটে ব্যবসায়ী রমজান আলীর কাছে ২৪২ টাকা দরে বেনসন, ১৮৬ টাকা দরে গোল্ডলিফ, ৬৩ টাকা দরে স্টার ও ৩৫ টাকা দরে ডার্বি সিগারেটের প্যাকেট বিক্রি করে যুবক আরিফ। ব্যবসায়ী রমজান ক্রয়কৃত সিগারেটের প্যাকেট খুলে দেখতে পান একটি প্যাকেট টিস্যু, অন্যটিতে তুলা, আরেকটিতে বালু। এসময় ব্যবসায়ী রমজানসহ আশপাশের লোকজন প্রতারক আরিফকে আটক করে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে প্রতারক আরিফকে আটক করে থানায় আনা হয়।

তানভিরুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদে প্রতারক আরিফ জানায় সে দীর্ঘদিন ধরে খালি সিগারেটের প্যাকেট সংগ্রহ করে, তারপর সেই প্যাকেটে তুলা, বালু ও টিস্যু ঢুকিয়ে বিভিন্ন দোকানে পাইকারী মূল্যে বিক্রি করে চম্পট দেয়। আরিফ দীর্ঘদিন ধরে ব্যবসায়ীদের সাথে এ ধরনের প্রতারণা করে আসছিল। শুক্রবার সকালে তাকে ভ্রাম্যমান আদালতে নেয়া হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, ভ্রাম্যমান আদালতে আটককৃত যুবক আরিফ সিগারেটের প্যাকেট টিস্যু, তুলা ও বালু ঢুকিয়ে ব্যবসায়ীর কাছে বিক্রি করার বিষয়টি স্বীকার করে। এরপর দণ্ডবিধি ১৮৬০ সালের ১৮৮ ধারা অনুযায়ী ওই যুবককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়ার পর তাকে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয়।

বৃটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ এর ডিস্ট্রিবিউশন ঠাকুরগাঁও শাখার ম্যানেজার মো. রায়হান বলেন, দীর্ঘদিন ধরে একটি চক্র ব্যবসায়ীদের সাথে প্রতারণা করছিল। এতেকরে বৃটিশ আমেরিকান টোব্যাকোর সুনাম ক্ষুন্ন হচ্ছিল। এর সাথে আরও যারা জড়িত রয়েছে তাদেরকে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৪,৭৪১,৬৮৪
সুস্থ
৩২,৭১৯,৪৯৭
মৃত্যু
১,১৭৮,৫৩৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102