শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভুল্লিতে ব্যবসা প্রতিষ্ঠানের জমি অবৈধ দখলের ঘটনায় সন্ত্রাসী হামলা, আহত-৩ যৌতুক না দিতে পারায় গৃহবধূকে বিষ খাইয়ে হত্যা বিচ্ছেদের খবর শুনেই শবনম ফারিয়াকে অসংখ্য বিয়ের প্রস্তাব! এবার ম্যারাডোনার জার্সি পরে হলুদ কার্ড দেখলেন তেভেজ প্রবাসীর স্ত্রীর সাথে প্রেম, আপত্তিকর ভিডিও করে টাকা আদায় স্বামী হত্যার দায়ে স্ত্রীসহ ৫ জনের ফাঁসির আদেশ ঘুষ নেওয়া কুড়িগ্রামের সেই ভূমি কর্মকর্তা সাময়িক বরখাস্থ কুড়িগ্রাম পৌর নির্বাচনে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামে স্বাধীনতা বিরোধী ও রাজাকার পূত্রের মনোনয়ন বাতিলের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত

ঠাকুরগাঁওয়ে সাংবাদিক পরিচয়ে ফার্মেসির দোকান তল্লাশি, অতপর….

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • হালনাগাদ সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৫২ বার

ঠাকুরগাঁওয়ের হরিপুরে সাংবাদিক পরিচয় দিয়ে ফার্মেসির দোকান তল্লাশি করতে গিয়ে এক ভূয়া সাংবাদিক ধরা পড়েছে।

বৃহস্পতিবার রাতে উপজেলার মানিটোলা বাজার থেকে পদ্মা ২৪ নিউজ চ্যানেল এর কথিত সাংবাদিক লিটন আলী নয়ন (২২) নামে ওই ভূয়া সাংবাদিককে আটক করে পুলিশ।

আটক লিটন আলী হরিপুর উপজেলার জাদুরানি নন্দগাঁও গ্রামের সজিবুর রহমান এর ছেলে।

জানা যায়, এদিন মাগরিবের নামাজের পর পরই কথিত ওই সাংবাদিক নিজেকে পদ্মা ২৪ নিউজ চ্যানেলের সাংবাদিক পরিচয় দিয়ে মানিটোলা বাজারের রাজু ফার্মেসি সহ বেশ কয়েকটি ফার্মেসি দোকানে অপরাধমূলক উদ্দেশ্যে বিভিন্ন তল্লাশি কার্যক্রমের নামে দোকানিদের নাজেহাল করছিলেন। উক্ত সাংবাদিকের গতিবিধি ও আচরণ সন্দেহজনক মনে হওয়ায় তারা গোপনে বিষয়টি থানায় জানায়। পরে থানা পুলিশ উপস্থিত হলে উক্ত কথিত সাংবাদিক তার অপরাধ স্বীকার করে।
সত্যতা নিশ্চিত করেছেন হরিপুর থানার অফিসার ইনচার্জ অওরঙ্গজেব ।তিনি জানান, আটক সাংবাদিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৫,৫১৩,৫০৪
সুস্থ
৪৫,৩৬০,৮০৩
মৃত্যু
১,৫১১,০৭২
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102