বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৬:৩৪ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে রুহিয়ায় ১১০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩ বার
ঠাকুরগাঁওয়ে রুহিয়ায় ১১০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁও সদর উপজেলা ঢোলার হাট ইউনিয়নে ধর্মপুর আশ্রয়ন কেন্দ্রে ১১০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

২৭ সেপ্টেম্বর (রবিবার) দুপুরে খরিবাড়ি কাচারি পুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ত্রান সামগ্রী বিতরণ করেন,২১ নং ঢোলার হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সীমান্ত কুমার নির্মল।

উক্ত ত্রান সামগ্রী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অজিত কুমার রায়,সভাপতি ঢোলারহাট ইউনিয়ন আওয়ামী লীগ, লুতফর রহমান সাধারণ সম্পাদক ঢোলারহাট ইউনিয়ন আওয়ামী, ডাঃ মোঃ সাইফুল ইসলাম উপ স্বাস্থ্য সহকারী। আমিনুল ইসলাম প্রধান শিহ্মক ঢোলারহাট বালিকা উচ্চ বিদ্যালয়, কল্যাণি রানী রায় মহিলা ইউপি সদস্য,সুরেশ চন্দ্র বর্মন যুগ্নসাধারন সম্পাদক ২১ নং ঢোলারহাট , আরো উপস্থিত ছিলেন, নাজির হোসেন,পরেশ চন্দ্র,মিজানুর রহমান সহ প্রমুখ। এই সময় চেয়ারম্যান সিমান্ত কুমার নির্মল সাংবাদিকদের জানান, গত কাল রাতে আমি শুনা মাত্র এসে আশ্রয়ন কেন্দ্রের পানি বন্দীদের ফায়ার সার্ভিসের সহযোগিতায় উদ্ধার করে খরিবাড়ি কাচারি পুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অস্থায়ী ভাবে বসবাসের ব্যবস্থা করি। সে সাথে সকল পরিবারের মাঝে নাস্তা হিসাবে মুড়ি,চিড়া ও গুড় প্রদান করি এবং আজ সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে যোগাযোগ করে ১১০ টি ত্রান সামগ্রী নিয়ে আশ্রয়ন কেন্দ্রের সকল পরিবারের মাঝে বিতরণ করা হয়।

ও এই মহামারী করোনা ঠেকাতে আশ্রয় কেন্দ্রের সকল পরিবারের সদস্য এর জন্য উপ স্বাস্থ্য সহকারী ডাঃ মোঃ সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করে সু- চিকিৎসা প্রদান করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪১,১২৮,৫০৭
সুস্থ
৩০,৬৭৭,৪২০
মৃত্যু
১,১৩১,০৬১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102