রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন পূজা মণ্ডপে সন্ধ্যায় আরতির পর প্রবেশ নিষেধ

ঠাকুরগাঁওয়ে যুবলীগ সভাপতি আপেল এর উদ্যোগে পৌরসভার ১২ টি ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ১৪১ বার

ঠাকুরগাঁও প্রতিনিধি : প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ, শ্রমজীবি মানুষসহ অসহায় ও দুস্থ শ্রেণির মানুষেরা পড়েছে চরম বিপাকে। এ অবস্থায় তাদের খাদ্য সহায়তাসহ সার্বিক সহায়তায় এগিয়ে এসেছেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল।

তিনি ব্যক্তি উদ্যোগে ঠাকুরগাঁও পৌরসভাধীন ১২টি ওয়ার্ডে ৫ হাজার খাদ্য সমাগ্রীর প্যাকেট বিতরণ শুরু করেছেন।

মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁও শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে পৌরসভাধীন এক নম্বর ওয়ার্ডের গরীব, অসহায়, দিনমজুর ও কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো সিদ্ধ চাল ৫ কেজি, আলু ৩ কেজি, মসুর ডাল ২ কেজি, তেল ২ লিটার, লবন এক কেজি ও একটি করে পঁচা বল সাবান ।

খাদ্য সামগ্রী নিতে আসা কর্মহীন মানুষেরা জানান, আমরা ঘর হতে বের হতে পারছি না, কামাই রোজগার সব বন্ধ হয়ে গেছে। এ অবস্থায় পরিবার-পরিজন নিয়ে সরকারি নির্দেশ মেনে অর্ধাহারে-অনাহারে বাসায় অবস্থান করছি। আজ যুবলীগের সভাপতি আপেল আমাদের পাশে দাড়িয়েছেন, খাদ্য সহায়তা দিয়েছেন-আশা করি ৫-৭দিন খেয়ে-পড়ে বাঁচতে পারবো।

ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল জানান, মৃত্যুর পর টাকা-পয়সা কারো সঙ্গে যাবে না। আল্লাহ্ গরীব-মেহনতি অসহায় হতদরিদ্র মানুষদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমার যতোটুকু সামর্থ হয়েছে তা দিয়ে এসব মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি মাত্র। আজ ঠাকুরগাঁও পৌরসভার এক নং ওয়ার্ডের বাসিন্দাদের খাদ্য সামগ্রী প্রদান করা হলো, ক্রমান্বয়ে ১২ টি ওয়াডের্র পাঁচ হাজার পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী প্রদান করা হবে।

দেশের এ ক্রান্তিকালে তিনি সমাজের বিত্তবান শ্রেণির মানুষদের এসকল হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাড়ানোর অনুরোধ জানান।

খাদ্য সমাগ্রী বিতরণকালে জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুস শহীদ বাবু, সাংগঠনিক সম্পাদক সুমন ঘোষসহ যুবলীগের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪২,৯৫৬,৭৭৬
সুস্থ
৩১,৬৭৫,৫৭৫
মৃত্যু
১,১৫৪,৯৯৫
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102