মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’

স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ২৩৮ বার

এখন থেকে ঠাকুরগাঁওবাসীর পছন্দের রেস্টুরেন্টের খাবার মুহুর্তেই ঘরের দরজায় পৌঁছে দিবে দেশের অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’। ২৬ অক্টোবর থেকে ঠাকুরগাঁও সদরে তাদের কার্যক্রম শুরু করেছে জনপ্রিয় এ অনলাইন ভিত্তিক খাদ্য সরবরাহকারী প্রতিষ্ঠানটি।

উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু প্রসঙ্গে ফুডপ্যান্ডা বাংলাদেশ এর সিইও আম্বারিন রেজা বলেন, “গ্রাহকদের নিত্য-নতুন চাহিদার বিষয়টি মাথায় রেখে আমরা আমাদের সেবা সারা দেশে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা গ্রহণ করেছি। তারই অংশ হিসেবে ফুডপ্যান্ডা এখন ঠাকুরগাঁওয়ে। এখন থেকে ঠাকুরগাঁও শহরের মানুষের পছন্দের সব রেস্টুরেন্টের খাবার মুহুর্তেই অতি যত্নসহকারে ঘরের দরজায় পৌঁছে দিবে ফুডপ্যান্ডা।”

তিনি আরও বলেন, ”আমাদের এই সেবার মাধ্যমে শুধু ওই এলাকার ভোজনরসিকদের ভোজনকে আরাম ও উপভোগ্যই করে তুলছে না একই সাথে নতুন কর্মসংস্থানেরও সৃষ্টি করবে বলে আশা করছি।”

উল্লেখ্য, বাংলাদেশের সর্ববৃহৎ ফুড ডেলিভারি অ্যাপ ফুডপ্যান্ডা মূলত ভোজনরসিকদের ভোজনকে আরও আরামদায়ক ও উপভোগ্য করে তোলার লক্ষ্যে স্থানীয় রেস্টুরেন্টগুলোর সাথে সমন্বয় করে গ্রাহকের পছন্দের খাবার দোরগোড়ায় পৌঁছে দেয়। বর্তমানে ফুডপ্যান্ডা’র রাইডাররা বাংলাদেশের ৫৩টি শহরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ও বিভিন্ন রেস্টুরেন্টের খাবার সরবরাহ করছে।

ফুডপ্যান্ডাঅ্যাপ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন – https://www.facebook.com/foodpandaBangladesh এবং www.foodpanda.com.bd

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102