নোটিশ :
সংবাদ শিরোনাম
হরিপুরে প্রতিবেশির ঘর থেকে শিশুকন্যার মরদেহ উদ্ধার ! উলিপুরে ২৫’শ টাকার সুবিধাভোগীদের তালিকায় ইউপি সদস্য ও তার স্বামীর মোবাইল নম্বর! ঠাকুরগাঁওয়ে একদিনে সর্বোচ্চ ১৭ জন করোনায় আক্রান্ত; আক্রান্তরা সকলে ঢাকা-নারায়ণগঞ্জ ফেরত ছুটি শেষে এই সকল শর্ত মেনে চলতে হবে ১৫ জুন পর্যন্ত দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক শনাক্ত, মৃত্যু ১৫ পীরগঞ্জে ঝড়ে ক্ষতিগ্রস্থ ২১ টি পরিবার পেল নগদ অর্থ ও ঢেউটিন ঠাকুরগাঁওয়ে ঝড়ের তাণ্ডবে গাছ-পালা ও ঘর-বাড়ি বিধ্বস্ত শর্ত সাপেক্ষে ঠাকুরগাঁওয়ের সকল দোকানপাট খোলা রাখার সিদ্ধান্ত ঠাকুরগাঁওয়ে নতুন করে চারজন করোনায় আক্রান্ত; আক্রান্ত বেড়ে দাড়ালো ৬৭ জনে ঠাকুরগাঁওয়ে আজ নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি; ২৯ জনের নমুনা প্রেরণ

ঠাকুরগাঁওয়ে মাঠে থাকবে সেনাবাহিনী করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত

  • প্রকাশিত: সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ৭৬ পঠিত:

ঠাকুরগাঁও প্রতিনিধি : করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সামাজিক দূরত্ব নিশ্চিতের পাশাপাশি জনগণকে সচেতনতার কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন রংপুর ৬৬ পদাতিক ডিভিসনের মেজর জনারেল নজরুল ইসলাম জিওসি।

সোমবার দুপুরে শহরের পুরাতন বাসস্ট্যান্ড গোল চত্তর চাররাস্তা মোড়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সেনাবাহিনীর টহল জোড়দার করা হয়েছে। প্রাণঘাতি করোনাভাইরাস মোকাবিলায় সামাজিক দূরত্ব বজায় রাখা ও মানুষকে ঘরে থাকা নিশ্চিত করতে ঠাকুরগাঁওয়ে সেনাবাহিনী টহল অব্যাহত রয়েছে । পরিস্থিতি উত্তোরেণের জন্য সেনবাহিনীর সদস্যরা স্থানীয় প্রশাসন ও পুলিশ বাহিনীর সমন্বয়ে কাজ করছে। সরকারের নির্দেশনা মোতাবেক জনগণকে ঘরে থাকা ও করোনা সংক্রামণ রোধে সামাজিক দুরত্ব মেনে চলতে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

এসময় জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, প্রেসক্লাব সভাপতি মনসুর আলি সহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সেনাবাহিনী টহল টিম শহরের সত্যপির ব্রিজ, চৌরাস্তা, আটগ্যালারি, পুরাতন বাসস্ট্যান্ড, বাস টার্মিনাল এলাকা সহ বিভিন্ন স্থানে টহল দেন এবং সচেতনতা মূলক মাইকিং করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০,৩২১
সুস্থ
৮,৪২৫
মৃত্যু
৫৫৯

বিশ্বে

আক্রান্ত
৫,৯০৫,৮৪৬
সুস্থ
২,৫৭৯,৮৭৭
মৃত্যু
৩৬২,০২৪
২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত বাংলার আলো বিডি  
Design & Developed By NewsTheme.Com