শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে পঞ্চগড়ে মামলা বাংলাদেশ উন্নয়নের বিষে লাল হয়ে গেছে; রুমিন ফারহানা খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে যুবদলের বিক্ষোভ উলিপুরে শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ, তদন্তে দুদক ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থীর শাড়ি লুঙ্গি বিতরণ, বাধাঁ দেওয়ায় ইউপি সদস্য লাঞ্ছিত ঠাকুরগাঁওয়ে বিএনপির রোমান বাদশা এবার নৌকার মাঝি! নৌকা প্রতিক পেয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালো চেয়ারম্যান মুকুল ২৩ ডিসেম্বরে হচ্ছে না চতুর্থ ধাপের ইউপি নির্বাচন শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত স্বতন্ত্রপ্রার্থী বকুল কাল থেকে সিলেটে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট

ঠাকুরগাঁওয়ে মন্দির ভিত্তিক স্কুল ঘরের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের উদ্বোধন

বাংলার আলো রিপোর্ট
  • হালনাগাদ সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ২৮৪ বার

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক পরিচালিত মন্দির ভিত্তিক স্কুলের কোমলমতি শিশু শিক্ষার্থীদের জন্য স্কুল ঘর নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের শুভ উদ্বোধন হয়েছে।

গতকাল বৃহস্পতিবার কালি পুজার শুভ লগ্নে ঠাকুরগাঁও শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রম মন্দিরে নামফলক উন্মোচন করে মন্দির ভিত্তিক স্কুলের জন্য ঘর নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড এর উত্তরাঞ্চল জোনের প্রধান প্রকৌশলী (পুর) জ্যোতি প্রসাদ ঘোষ।

এসময় আশ্রমপাড়া শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রম মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি ও ৮ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি অভিজিৎ গুহ ঠাকুরতা উৎপল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ গুহ ঠাকুরতা রিংকু, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস, স্কুলঘর নির্মাণকারী পরিবারের সদস্য জাসদ নেতা সত্য প্রসাদ ঘোষ, মন্দির কমিটির কোষাধ্যক্ষ ডা. জগদিশ চন্দ্র রায়, আশ্রমপাড়া শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রম মন্দির স্কুলের শিক্ষিকা মাধবী রাণী দাস সহ আশ্রম পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের উত্তরাঞ্চল জোনের প্রধান প্রকৌশলী (পুর) জ্যোতি প্রসাদ ঘোষকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন স্কুল শিক্ষিকা ও মন্দির কমিটির সদস্যরা

প্রসঙ্গত, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক পরিচালিত মন্দির ভিত্তিক স্কুলের রামকৃষ্ণ আশ্রম মন্দির স্কুলে পড়ুয়া কোমলমোতি শিশু শিক্ষার্থীরা নানাবিধ সমস্যা নিয়ে তাদের পড়ালেখা চালিয়ে যাচ্ছিলো। বিষয়টি মন্দির পরিচালনা কমিটির সভাপতি গোপাল চন্দ্র দাস এ এলাকার কৃতি সন্তান বাংলাদেশ পানি উন্নয় বোর্ডের উত্তরাঞ্চল জোনের প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষকে অবগত করলে তিনি এই মন্দিরে একটি স্কুল ঘর নির্মাণ করে দেওয়ার আশ্বাস দেন। পরবর্তীতে তাঁর মাতা স্বর্গীয় পাপিয়া ঘোষ স্মরণে নির্মিত হচ্ছে এ স্কুল ঘর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102