শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৯:০৬ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে বেশি দামে পেঁয়াজ বিক্রি দায়ে জরিমানা

নিজস্ব প্রতিনিধি :
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৮ বার

ঠাকুরগাঁও সদর উপজেলার পৌরসভার রোড এলাকায় বিসিক সমবায় আড়তে বেশি দামে পেঁয়াজ বিক্রির দায়ে জরিমানা করা হয়। মঙ্গলবার সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন সেখানে অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

জানা যায়, শহরের গোবিন্দনগর সমবায় মার্কেটের কাঁচা বাজারের আড়তে পেঁয়াজ ক্রয় মূল্যের চেয়ে অনেক বেশি দামে বিক্রি করা হচ্ছে বলে ক্রেতাসাধারণের অভিযোগ করেন। এরই প্রেক্ষিতে আড়তে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সমবায় মার্কেটের মেসার্স আল আমিন ট্রেডার্সে ক্রয় মূল্যের সাথে সামঞ্জস্য না রেখে অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির প্রমান পান ভ্রাম্যমান আদালত।

এ সময় ব্যবসায়ি আব্দুল জব্বারকে অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির দায়ে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। তিনি আড়তের বেশ কিছু পাইকারী ও খুচরা ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে দেখেন এবং তাদের ইনভয়েস চেক করেন। তিনি অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রি না করতে ব্যবসায়িদের নির্দেশ দেন। এসময় সেখানকার প্রত্যেকটি আড়তে ন্যায্য মূল্যের মুল্য তালিকা টানানো হয়।এসময় ঠাকুরগাঁও জেলার প্রেস ক্লাব সভাপতি জনাব মনসুর আলী তার সাথে ছিলেন।জনস্বার্থে এ ধরনের ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৬,৩৯০,৯২৯
সুস্থ
৪৫,৯৬২,৫৪৪
মৃত্যু
১,৫২৭,৫০০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102