বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৫:০০ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে বৃদ্ধ বাবা-মাকে মারধর; হত্যার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • হালনাগাদ সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৮৫ বার

ঠাকুরগাঁওয়ে বৃদ্ধ বাবা-মাকে মারধরের ঘটনায় মামলা ও হত্যার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভুগী পরিবার।

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন তারা।

সংবাদ সম্মেলনে নির্যাতিত কুলসুম বিবি ও আজিম উদ্দিন লিখিত বক্তব্য প্রদান করে বলেন, জেলার পীরগঞ্জ উপজেলার দিহানগর মৌজায় ১৬৮ শতক জমি সরকার কর্তৃক একশ বছরের জন্য লীজপ্রাপ্ত হয়ে বসবাস ও চাষাবাদ করে জীবনযাপন করছি। লীজপ্রাপ্ত জমির মধ্যে ৩৮ শতক নিজেদের দখলে নিতে দীর্ঘদিন ধরে চেস্টা চালায় বড় ছেলে কফিল উদ্দিনসহ অনেকে।

এমতাবস্থায় গত ৯ জুলাই (২০২১) ইং তারিখ ওই জমি দখল নিতে পীরগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের দেহানাগড় ডাঙ্গীপাড়ায় পরিকল্পিতভাবে জমি থেকে বাসায় ফেরার পথে কুলসুম ও আজিম উদ্দিনকে পথরোধ করে বেধরক মারপিট করে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। মারপিটের ঘটনায় আত্মীয় খালেদুরের নির্দেশে ছেলে কফিল উদ্দীন, মানিক হোসেন, মুক্তার হোসেন, আবু তাহের, মালেকা বেগম, জেসমিন জড়িত থাকার অভিযোগে আদালতে একটি মামলা হয়েছে।

মামলার পর থেকেই আসামীরা মামলা তুলে নিতে বৃদ্ধ কুলসুম বিবি ও আজিম উদ্দিনকে এবার প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ তাদের। উপায় না পেয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভুগী পরিবার।

এছাড়া অভিযুক্ত ব্যক্তি খালেদুর একজন মাদক ব্যবসায়ী। তার নামে একাধিক মামলা রয়েছে যা আদালতে বিচারাধীন বলে জানান তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102