শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:২৬ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে নিষেধাজ্ঞা অমান্য করে গোপনে যাত্রী সংগ্রহ করে গণপরিবহন চালু করার দায়ে ২ জনের কারাদন্ড !

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৮৯ বার

জয় মহন্ত অলক,স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাস এর সংক্রমণ রোধে গণপরিবহন বন্ধ রাখার সরকারি সিদ্ধান্ত অমান্য করে গোপনে যাত্রী সংগ্রহ করে গণপরিবহন চালু করার অপরাধে ঠাকুরগাঁওয়ে দু্‌ইজন ব্যক্তিকে এক মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (৩ এপ্রিল) সন্ধ্যায় মৌমিতা পরিবহনের গাড়ি চালক মোঃ আব্দুল্লাহ(২৬) ও কাউন্টার মাস্টার মোঃ পারভেজ (২৭)কে এ সাজা দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

গাড়ী চালক আব্দুল্লাহ সদর উপজেলার জগন্নাথপুর এলাকার আবুল কালাম আজাদ এর ছেলে ও কাউন্টার মাস্টার পারভেজ একই এলাকার কামাল হোসেন এর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মো: আব্দুল্লাহ, সদর থানার ওসি তানভীরুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন জানান, গোপনে সংবাদে জানতে পারি সরকারি নির্দেশনা অমান্য করে মৌমিতা পরিবহন নামে একটি বাস গোপনে যাত্রী সংগ্রহ করে খোচাবাড়ী কেবি ফিলিং স্টেশনের সামনে থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হচ্ছে। পরে পুলিশ ফোর্স নিয়ে সেখানে গিয়ে বাসচালক ও কাউন্টার মাস্টারকে সরকারি আদেশ অমান্য করার অপরাধে প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102