শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

ঠাকুরগাঁওয়ে নির্যাতনের শিকার বৃদ্ধা মাকে ইউএনও’র জন্য ঘরে তুললেন ছেলে

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৬১ বার

জাহিদ হাসান মিলু ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ছেলের নির্যাতনের কারণে পালিয়ে বেড়াচ্ছিলেন এক বৃদ্ধা মা। এই সংবাদটি গতকাল বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। সংবাদটি ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুনের দৃষ্টিগোচর হয়।

পরে সংবাদের ভিক্তিতে শুক্রবার (৩ এপ্রিল) ঠাকুরগাঁও সদর উপজেলার ৪ নং বড়গাঁও ইউনিয়ন আরাজী হাজী পাড়া গ্রামে নির্যাতিত বৃদ্ধা মহিলা রহিমা খাতুনের বাড়ী গিয়ে তার স্বামী গিয়াসউদ্দিন, ছেলে রাজ্জাক ও বউমা ববিতার  সাথে ঘটনার সম্পর্কে কথা বলেন।

এ সময় স্থানীয় ইউপি সদস্য জিল্লুর রহমান  ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিতে তার পরিবারের লোকজনের সাথে আলোচনা শেষে। পরিবারের লোকজন ভবিষ্যতে এ ধরনের  কাজ করবে না মর্মে অঙ্গীকার করেন। ছেলে রাজ্জাক ভুল শিকার করে নিজ হাতে বৃদ্ধা মাকে ঘরে নিয়ে যান।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল-মামুন বৃদ্ধা মহিলার হাতে চাল,ডাল,সাবান, তেল ও শাড়ীর প্যাকেট সামগ্রী তুলে দেন।

উল্লেখ্য, ওই গ্রামের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা বৃদ্ধা রহিমা খাতুন (৬০) কে তার ছেলে রাজ্জাক, স্বামী গিয়াস উদ্দিন ও বৌমা ববিতা নির্যাতন করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। সংবাদটি জানতে পেয়ে  সিনিয়র সাংবাদিক মামুনুর রশিদ (মামুন) ঘটনা স্থলে গিয়ে নির্যাতিত মহিলা ও স্থানীয় ব্যক্তিদের বক্তব্য নেয়। পরে বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশের পর বিষয়টি সম্বন্ধে জানতে পেরে সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন সেখানে ছুটে যান।

বৃদ্ধা রহিমা খাতুন বলেন,আমি আপনাদের কীভাবে ধন্যবাদ দিবো বুঝতে পারতেছি না।ইউএনও সাহেবকে ও স্থানীয় সাংবাদিক মামুনকে আল্লাহ ভালো রাখুক। আমি মায়ের মতো তাঁদের জন্য দোয়া করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৫,৮৬৮,৮৮৮
সুস্থ
৩৩,২১১,৫৭৭
মৃত্যু
১,১৯২,৯৮৪
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102