বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৯:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

ঠাকুরগাঁওয়ে নতুন করে ৩ চিকিৎসকসহ সাতজন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৫৯ বার

ঠাকুরগাঁওয়ে একই দিনে ৩ চিকিৎসক ও মন্দির ভিত্তিক স্কুলের এক শিক্ষিকাসহ নতুন করে সাতজন করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলায় রয়েছেন ৬জন ও রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত হয়েছেন একজন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫৫২ জন এবং চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন ২৯১ জন। এছাড়া এই সময়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৭৫ বছর বয়সী এক বৃদ্ধ। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করলেন ৯ জন।

মঙ্গলবার (১১ আগষ্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

জেলা স্বাস্থ্যবিভাগ সুত্রে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্ত ৬ জনের মধ্যে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আক্রান্ত হয়েছেন ৫৮ ও ৫৪ বছর বয়সী দুইজন চিকিৎসক ও তাদের একজনের ৫২ বছর বয়সী সহধর্মীণি, পৌরসভাধীন ইসলামনগর এলাকায় আক্রান্ত হয়েছেন ৫৪ বছর বয়সী এক পুরুষ, সদর থানায় আক্রান্ত হয়েছেন এক কর্মকর্তার ৩২ বছর বয়সী স্ত্রী ও সদর উপজেলার রুহিয়া রামনাথ দূর্গা মন্দিরের ৩৫ বছর বয়সী এক শিক্ষিকা নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন।

এদিকে রানীশংকৈল উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২৯ বছর বয়সী এক চিকিৎসক।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: সুব্রত সেন জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৭ জন (সদর উপজেলা-৬ জন এবং রাণীশংকৈল-১ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৫৫২ জন, যাদের মধ্যে ২৯১ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন।

এদিকে আজ সকালে সদর উপজেলার ৭৫ বছর বয়সী একজন পুরুষ করোনা সংক্রমিত রোগী দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে জেলায় করোনায় সংক্রমিত হয়ে মৃত্যুবরণ করলেন ৯ জন।

এছাড়া গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন স্থান থেকে সন্দেহভাজন ৬৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য তা দিনাজপুরে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৪,৯৬৫,৩২৮
সুস্থ
৩২,৮৩১,৫২৯
মৃত্যু
১,১৮১,৬৮৫
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102