শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে নতুন করে এক নারীসহ দুইজন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৮১ বার

ঠাকুরগাঁওয়ে নতুন করে একজন পুরুষ ও একজন নারীসহ মোট দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের একজনের বাসা ঠাকুরগাঁও শহরের শান্তিনগর এলাকায় ও অপরজনের বাসা বালিয়াডাঙ্গী উপজেলার ভাটপাড়া নামক এলাকায়।

শহরের শান্তিনগর এলাকায় আক্রান্ত হয়েছেন ৩৫ বছর বয়সী এক নারী আর বালিয়াডাঙ্গী উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩০ বছর বয়সী এক পুরুষ।

এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ২০২ জনে। এদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাসা ফিরেছেন ১১৭ জন এবং মৃত্যুবরণ করেছেন ২ জন।

রবিবার (২৮ জুন) রাতে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ২ জন (সদর উপজেলা-১ জন এবং বালিয়াডাঙ্গী-১ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়াল ২০২ জন, যাদের মধ্যে ১১৭ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু হয়েছে ২ জনের।

এছাড়াও প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে তিনি ঠাকুরগাঁওবাসিকে সরকারি নির্দেশনাসহ সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

এদিকে গত ২৪ ঘন্টায় জেলার পাঁচ উপজেলা থেকে সন্দেহভাজন ২১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুরে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চি করেছেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: সুব্রত কুমার সেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102