বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে ধর্ষণের শিকার এক কলেজছাত্রী, থানায় মামলা দিল বাবা !

স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭ বার

ঠাকুরগাঁওয়ে অনার্স প্রথম বর্ষের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে একই কলেজের ডিগ্রীতে পড়ুয়া মো: হাবিব (২৩) নামে এক ছাত্রের বিরুদ্ধে। হাবিব সদর উপজেলার রায়পুর ইউনিয়নের দক্ষিণ ভেলাজান এলাকার এমদাদুল হকের ছেলে।

গতকাল মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও শহর থেকে নিজ বাড়ী ফেরার পথে ভেলাজান এর চৌরঙ্গী বাজার নামক এলাকায় এ ঘটনা ঘটে।

পরে মেয়েটির বাবা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাদের সহযোগিতায় মেয়েটিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে ধর্ষণের শিকার কলেজ পড়ুয়া ছাত্রীটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার বিবরণে ও মেয়েটির বাবা জানায়, ঠাকুরগাঁওয়ে কলেজে অধ্যয়নরত অবস্থায় সদর উপজেলার চিলারং ইউনিয়নের দক্ষিণ ভেলাজান এলাকার এমদাদুল হকের ডিগ্রী পড়ুয়া ছেলে বিভিন্ন সময় মেয়েটিকে কূ-প্রস্তাব দিয়ে আসতো। ঘটনার দিন গতকাল মঙ্গলবার বিকেলে মেয়েটি শহরের রোড এলাকায় তার দূলাভাইয়ের বাসা থেকে অটোচার্জার যোগে বাড়ী ফিরছিল। পথিমধ্যে ভেলাজান বাজার নামক এলাকায় হাবিব তার পথরোধ করে এবং একই কলেজে অধ্যয়নরত বড়ভাই হওয়ার সুবাদে তাকে বাড়ী পৌছায় দেওয়ার কথা বলে চৌরঙ্গী বাজারের পশ্চিমে একটি নির্জন বাঁশঝাড়ে নিয়ে যায়। এসময় তার সাথে এসে যোগ দেয় রাফিউল (২২) ও হাসান (২৩) নামে তার আরও দুই বন্ধুসহ অজ্ঞাত আর ২-৩জন।

পরে তাদের সহযোগিতায় কলেজপড়ুয়া মেয়েটিকে ধর্ষণ করে হাবিব। এসময় মেয়েটি চিৎকার-চেঁচামেচি করলে তাকে চড়-থাপ্পর মেয়ে আহত করা হয়। এক পর্যায়ে মেয়েটির আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে পালিয়ে যায় তারা। পরে খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে মেয়েটির বাবা।

এ ঘটনায় মেয়েটির বাবা মো: দবিরুল ইসলাম বাদি হয়ে আজ বুধবার (৯ সেপ্টেম্বর) বালিয়াডাঙ্গী থানায় একটি এজাহার দাখিল করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৪,২৫২,৬৭৭
সুস্থ
৩২,৪৪৭,৫০৫
মৃত্যু
১,১৭১,৪৭৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102