সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৫৫ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে দূস্থ্য ও অসহায়দের মাঝে নারী ঐক্য উন্নয়ন সংঘের খাদ্য সামগ্রী প্রদান

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৭১ বার

নিজস্ব প্রতিনিধি : করোনা প্রতিরোধে সকল শ্রেণিপেশার মানুষকে বাড়ীতে অবস্থান করতে বলেছে সরকার, যাতে এ ভাইরাস সংক্রমিত হতে না পারে।

এতে করে সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষেরা পড়েছে চরম ভোগান্তিতে। আয় রোজগার বন্ধ হয়ে যাওয়ায় নিদারুন কষ্টে দিনযাপন করছে তারা। সরকারের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হলেও তা প্রয়োজনের তুলনায় অপ্রতুল।

এমতাবস্থায় ঠাকুরগাঁওয়ের স্বেচ্ছাসেবি সংগঠন নারী ঐক্য উন্নয়ন সংঘ সাধ্যমতো খাদ্য সামগ্রী বিতরণ করেছে এসকল অসহায় পরিবারের মাঝে।

শুক্রবার (১০এপ্রিল) রাতে বাড়ী বাড়ী গিয়ে অসহায়, কর্মহীন ও দূস্থ্য দুইশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু ও আটা পৌঁছে দেয় সংগঠনের সদস্যরা।

খাদ্য সামগ্রী বিতরণ করা হয় পৌরসভাধীন সাঁওতালপাড়া, গোবিন্দনগর, মুজিবনগর, উড়াওপাড়া, ইক্ষু খামার বস্তি ও এসিল্যান্ড বস্তিতে।

খাদ্য সামগ্রী বিতরণকালে নারী ঐক্য উন্নয়ন সংঘের সভাপতি দিপালী খালকো, সম্পাদক বীনা তিগ্যা, কোষাধ্যক্ষ সাথী আক্তারসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী পেয়ে আবেগাপ্লুত হয়ে সুকুরমনি টুডু সহ রোকেয়া বেগমরা জানান, শুধু শুনতেছি সরকার বাড়ী বাড়ী খাবার পৌছে দিবে, কিন্তু এখন পর্যন্ত কোন সরকারি ত্রাণ পেলাম না, আজ এই নারী ঐক্য’র মেয়েরা আমাদের সাহায্য করলো, তাদের দোয়া ও আশীর্বাদ করি।

সংগঠনের সভাপতি দিপালী খালকো বলেন, আমাদের সংগঠনটি একেবারেই নতুন। আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করছি অসহায় মানুষগুলোর পাশে দাড়াতে। সমাজের বিত্তবানরা যদি এসময় এগিয়ে আসে তাহলে জাতির এই দূর্যোগকালীন সময়ে নিম্ন আয়ের এসব অভাবী মানুষগুলো দু’বেলা দু’মুঠো খেয়ে বাঁচতে পারবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102