মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে লাখো পোশাকশ্রমিক ক্ষতিগ্রস্ত জামাইয়ের ভুয়া প্রেসক্রিপশন, স্বাক্ষর শ্বশুরের কক্সবাজারের মহেশখালীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূর পুঁতে রাখা লাশ উদ্ধার কুড়িগ্রামে ৫ বছরের শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ উলিপুরে গলায় ফাঁস দি‌য়ে বৃদ্ধার আত্মহত‌্যা কুড়িগ্রামের কালজানী নদী থেকে মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধে একযোগে ৫৩টি ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ ঠাকুরগাঁওয়ে মা ও দুই সন্তানের মৃত্যু জনমনে জাল ছড়াচ্ছে কুড়িগ্রামের রৌমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের অনাস্থা

ঠাকুরগাঁওয়ে দুই স্বাস্থ্যকর্মীসহ ১৫ জন করোনায় আক্রান্ত !

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • হালনাগাদ সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৪৮ বার

ঠাকুরগাঁওয়ে দুই স্বাস্থ্যকর্মীসহ নতুন করে ১৫জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছে ২ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৩ জন, রাণীশংকৈল উপজেলায় ৩ জন ও হরিপুর উপজেলায় আক্রান্ত হয়েছে ৭ জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩৩৫ জনে। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাসা ফিরেছেন ২২৫ জন এবং মৃত্যুবরণ করেছেন ৬ জন।

আজ রবিবার (২৬ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্ত দুইজনের মধ্যে পৌরসভার সরকারপাড়া নামক এলাকায় আক্রান্ত হয়েছেন একজন পুরুষ ও বালিয়া ইউনিয়নের ভূল্লী নামক এলাকায় আক্রান্ত হয়েছেন আরও একজন পুরুষ। আক্রান্ত দুজনেরই বয়স ৩৮ বছর।

বালিয়াডাঙ্গী উপজেলায় আক্রান্ত হয়েছেন তিনজন। তাদের মধ্যে দুইজন রয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী। তাদের একজনের বয়স ৩৩ ও অপরজনের বয়স ৫২ বছর। এছাড়া উপজেলার কাকলী নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৪০ বছর বয়সী এক পুরুষ।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত তিনজনের মধ্যে একজন নারী ও একজন পুরুষের বাড়ী উপজেলার নেকমরদে। তাদের বয়স ৩২ বছর ও ২৫ বছর। এছাড়া উপজেলার চাঁদনি রোডে আক্রান্ত হয়েছেন ৪০ বছর বয়সী এক পুরুষ।

জেলায় আজ সবচেয়ে বেশি আক্রান্ত চিহ্নিত হয়েছে হরিপুর উপজেলায়। সেখানে একই সাথে আক্রান্ত হয়েছেন এক নারীসহ সাতজন। তাদের সকলের বাড়ী উপজেলার জাদুরাণীহাট নামক এলাকায়। আক্রান্তদের সকলের বয়স ২৮ থেকে ৫০ বছরের মধ্যে।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: সুব্রত সেন জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ দুই স্বাস্থ্যকর্মীসহ নতুন করে ১৫ জন (সদর উপজেলা-২ জন, বালিয়াডাঙ্গী-৩ জন,রাণীশংকৈল-৩ জন এবং হরিপুর-৭ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৩৩৫ জন, যাদের মধ্যে ২২৫ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৬ জন।

এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলার ২২জন সন্দেহভাজন ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুরে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪০,৭২০,৯৫০
সুস্থ
৩০,৪০০,৯৬১
মৃত্যু
১,১২৪,২২৭
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102