বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:১২ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে দর্শক নন্দিত মোহনা টেলিভিশনের জন্মদিন পালন

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • হালনাগাদ সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১৮ বার

ঠাকুরগাঁওয়ে কেক কেটে উৎসব মুখর পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে দর্শক নন্দিত টিভি চ্যানেল মোহনা টেলিভিশনের জন্মদিন পালন করা হয়েছে। ‘বাংলার প্রতিচ্ছবি’ শ্লোগানে আজ থেকে ১০ বছর পুর্বে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্প্রচারে আসে মোহনা টেলিভিশন। হাটি হাটি পা পা করে দশ বছর পুর্ণ করে ১১তম বর্ষে পদার্পন করলো চ্যানেলটি।

মোহনা টেলিভিশনের ১১তম বর্ষে পদার্পন উপলক্ষে আজ (১১ নভেম্বর) দুপুর ১২টায় ঠাকুরগাঁও সদর উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুর্বের স্থানে গিয়ে শেষ হয়। পরে উপজেলা সম্মেলন কক্ষে মোহনা টেলিভিশনের ১১তম বর্ষে পদার্পণ উপলক্ষে মোহনা টেলিভিশন দর্শক ফোরাম ঠাকুরগাঁও এর আয়োজনে কেক কাটা ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি বিধান চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত কেক কাটা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন, প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, জেলা প্রেসক্লাব এর সা: সম্পাদক ও সাপ্তাহিক বাংলার আলো পত্রিকার নির্বাহী সম্পাদক প্রশান্ত কুমার দাস প্রমুখ।

এসময় যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি পার্থ সারথী দাস, গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেন, খোলাকাগজ প্রতিনিধি আল মাহমুদুল হাসান বাপ্পী, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য এন্টুনি ডেভিড নীল সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে মোহনা টেলিভিশনের সাবেক ব্যবস্থাপনা পরিচালক প্রয়াত জুয়েল আহম্মেদ মজুমদারের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬০,০৯৯,৭৭১
সুস্থ
৪১,৫৪৯,৯৩৪
মৃত্যু
১,৪১৪,৬২১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102