রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:২৮ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে দরিদ্রদের মাঝে ইট’স হিউম্যানিটি ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : বুধবার, ২০ মে, ২০২০
  • ৭০ বার

জাহিদ হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জে ইট’স হিউম্যানিটি ফাউন্ডেশন (আই এইচ এফ) একটি মানবিক সংস্থা গরিব ও দরিদ্র আড়াইশ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছে।

বুধবার (২০ মে) দুপুরে সদর উপজেলার শিবগঞ্জ সিনিয়র আলিম মাদ্রাসা মাঠে  ইট’স হিউম্যানিটি ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবি সংগঠন সামাজিক দুরত্ব বজায় রেখে চাল, ডাল, আটা, আলু, তেল, লবণ, চিনি, চিড়া, সাবাণ মিলে মোট ৫৫ কেজির একটি করে প্যাকেট অর্থাৎ একটি পরিবারের প্রায় এক মাসের খাবার বিতরণ করা হয়। আড়াইশ গরিব ও দরিদ্র পরিবারের মাঝে এসব খাবর বিতরণ করে সংগঠনটি।
এসময় ইট’স হিউম্যানিটি ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আদনান হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ঠাকুরগাঁও জেলা চেম্বার অব কমার্স এর সভাপতি হাবিবুল ইসলাম বাবলু এসব খাবার দরিদ্রদের হাতে তুলে দেন ।

ঠাকুরগাঁও জেলা চেম্বার অব কমার্স এর সভাপতি হাবিবুল ইসলাম বাবলু সংগঠনটির এই মহত উদ্যোগকে স্বাগত জানান।

ইট’স হিউম্যানিটি ফাউন্ডেশনএর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আদনান হোসেন জানান, তারা ৫৫ কেজির এই প্যাকেজে ৯ প্রকার নিত্যপ্রয়োজনীয় খাদ্য সমগ্রী বিতরণ করা হচ্ছে। মুলত করোনা ভাইরাস এর দুর্যোগময় সময়ে যাতে করে প্রায় ১ মাসের মধ্যে খাবারের জন্য মানুষকে আর বাড়ির বাইরে বেড় না হতে হয়। তাই এইভাবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তারা। এপর্যন্ত ঠাকুরগাঁও জেলা সাড়ে ৫ হাজার পরিবারকে তারা এইভাবে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ও আরও ৫শ পরিবারকে তারা একইভাবে খাবার সামগ্রী বিতরণ করবেন বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102