বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে লাখো পোশাকশ্রমিক ক্ষতিগ্রস্ত জামাইয়ের ভুয়া প্রেসক্রিপশন, স্বাক্ষর শ্বশুরের কক্সবাজারের মহেশখালীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূর পুঁতে রাখা লাশ উদ্ধার কুড়িগ্রামে ৫ বছরের শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ উলিপুরে গলায় ফাঁস দি‌য়ে বৃদ্ধার আত্মহত‌্যা কুড়িগ্রামের কালজানী নদী থেকে মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধে একযোগে ৫৩টি ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ ঠাকুরগাঁওয়ে মা ও দুই সন্তানের মৃত্যু জনমনে জাল ছড়াচ্ছে কুড়িগ্রামের রৌমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের অনাস্থা

ঠাকুরগাঁওয়ে ত্রি-চক্র গাড়ি লোড-আনলোড ইজারাদারদের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি
  • হালনাগাদ সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ২৪ বার

বিভিন্ন গণমাধ্যমে পৌর টোল আদায়ের নামে চাঁদাবাজির সংবাদ প্রকাশের পর ঠাকুরগাঁও পৌর এলাকার তিন চাকা বিশিষ্ট যানবাহন ও মালবাহী গাড়ি লোড-আনলোড ইজারাদাররা এক সংবাদ সম্মেলন করেছে।

শুক্রবার ঠাকুরগাঁও পুরাতন বাসস্টান্ড এলাকায় জেলা অটো ইজিবাইক মালিক ও শ্রমিক সমিতির অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মালবাহী গাড়ি লোড-আনলোড ইজারাদার ইন্দ্রজিৎ গুহ ঠাকুরতা রিংকু ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিন চাকা বিশিষ্ট যানবাহন ইজারাদার আবু বক্কর সিদ্দিক।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি আসাদুজ্জামান, সাধারন সম্পাদক জাকারিয়া প্রামানিক ও ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী। সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সম্মেলনে ইজারাদাররা বলেন, ঠাকুরগাঁও পৌরসভার অনুমতিক্রমে ও কেবলমাত্র নির্দেশিত নির্দিষ্ট পয়েন্ট গুলিতেই বৈধভাবে পৌরসভা এলাকায় টোল আদয় করা হচ্ছে। অথচ কিছু সংবাদ মাধ্যমে টোল আদায়কে চাঁদাবাজি হিসেবে আখ্যা দিয়ে সংবাদ প্রকাশিত করেছে যা কোনভাবে কাম্য নয়। বৈধভাবে ঠাকুরগাঁও পৌরসভা কর্তৃপক্ষ ইজারা বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে পৌরসভা এলাকায় টোল আদায়ের জন্য দরপত্র আহবান করে। এর প্রেক্ষিতেই সর্বোচ্চ দরদাতা নির্বাচিত ব্যক্তিরা পৌরসভা এলাকায় টোল আদায় করছেন।

এ ব্যাপারে ঠাকুরগাঁও পৌর মেয়র মির্জা ফয়সল আমিনের কাছে জানতে চাইলে তিনি জানান, ইজারা বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে ও টোল আদায়ের জন্য দরপত্র আহবান করে পৌর এলাকায় ৭ টি পয়েন্টে তিন চাকা বিশিষ্ট যানবাহনের টোল আদায় এবং ৪ টি পয়েন্টে মালবাহী গাড়ি লোড-আনলোড টোল আদায় পয়েন্ট হিসেবে টেন্ডার দেওয়া হয়েছে । এ প্রক্রিয়া পুরোটাই বৈধপথে করা হয়েছে। এসব পয়েন্টের বাহিরে যদি কেউ টোল আদায় করে থাকে এর জন্যে পৌর কর্তৃপক্ষ দায়ী নয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪১,০২২,৪৮৮
সুস্থ
৩০,৬১৯,০১৬
মৃত্যু
১,১২৮,৮৯৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102