বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন পূজা মণ্ডপে সন্ধ্যায় আরতির পর প্রবেশ নিষেধ চিরিরবন্দরে কাঁকড়া নদীতে ঝিঁনুক তুলতে নেমে নিখোঁজ, ২৪ ঘন্টা পর কিশোরের মৃতদেহ উদ্ধার ‘বিয়ে পাগলা’ ছেলে হাতুরিপেটা করলেন বৃদ্ধ বাবাকে ‘মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না’ দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে সিগারেটের ছ্যাঁকা দিল স্বামী বাংলাদেশে নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়েছে: ফখরুল বাংলাদেশে লাখো পোশাকশ্রমিক ক্ষতিগ্রস্ত

ঠাকুরগাঁওয়ে ত্রাণের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৭০ বার

ঠাকুরগাঁও প্রতিনিধি :ঠাকুরগাঁওয়ে ত্রাণের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

সোমবার বিকালে (৫টা) সদর উপজেলা পৌরসভা হঠাৎ বস্তি এলাকায় পীরগঞ্জ হরিপুর আঞ্চলিক সড়কে স্থানিয় কয়েকশত কর্মহীন মানুষ ত্রাণের দাবিতে সামািজক দূরত্ব বজায় না রেখেই সড়ক অবরোধ ও বিক্ষোভ প্রদর্শণ করেন। পরে জেলা প্রশাসনের কর্মকর্তাদের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ তুলে নেন বিক্ষোবকারিরা।

ঘন্টাব্যাপি এই অবরোধে বিক্ষোভকারিদের অভিযোগ, করোনা পরিস্থিতির কারণে সরকারের নির্দেশ মোতাবেক দীর্ঘ বিশদিন কর্মহীন অবস্থায় তারা নিজ বাড়িতে অবস্থান করছেন। সরকার থেকে বিভিন্ন স্থানে পর্যাপ্ত ত্রাণ বিতরণ করার কথা বলা হলেও তারা আজ পর্যন্ত কোন ত্রাণ পান নাই। স্থানিয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কাছে ধন্নাদিয়েও কোন কাজ হচ্ছে না। তাই ক্ষুধার জ্বালায় বাধ্য হয়ে সড়কে অবস্থান নিয়েছেন তারা।

অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম জানান, সরকারের নির্দেশনা মোতাবেক জেলা প্রশাসন ধারাবাহিক ভাবে সকল দরিদ্র কৃষক, দিনমজুর ও কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে। স্থানিয় জনপ্রতিনিধি ও সমাজের গণ্যমান্য ব্যাক্তিদের সাথে নিয়ে বিতরণ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। ক্রমান্বয়ে সকল হতদরিদ্র ব্যাক্তি যেন সরকরি ত্রাণ পায় সে লক্ষে জেলা প্রশাসন কাজ করছে।

এছাড়া যে সমস্ত ব্যাক্তির চাহিদা থাকলেও লোক লজ্জায় ত্রাণ নিতে পারছেন না তাদের জন্য হট লাইন চালু করা হয়েছে। অনেকে ফোন করছেন, তাদের গোপনে ত্রাণ পৌছিয়ে দেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪১,৪৯৪,৩৮৯
সুস্থ
৩০,৯১৬,৮৪৩
মৃত্যু
১,১৩৬,৪৬২
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102