শনিবার, ২৪ জুলাই ২০২১, ০১:৩৯ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে ‘তোয়ামিম স্মৃতি ব্যাটমিন্টন টুর্নামেন্ট’ চ্যম্পিয়ন এসএসসি ব্যাচ ২০১৩

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • হালনাগাদ সময় : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৯০ বার

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৬ ব্যাচের কৃতি শিক্ষার্থী প্রয়াত তোয়ামিমের স্মরণে আয়োজিত ‘তোয়ামিম স্মৃতি ব্যাটমিন্টন টুর্নামেন্ট’ এর সমাপনী ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুধুমাত্র ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরাই উক্ত টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

১৩ নভেম্বর (শুক্রবার) রাতে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৬ ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে উক্ত টুর্নামেন্টের সমাপনী ও ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. আ. স. ম. গোলাম ফারুক রুবেল, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন।

ফাইনাল খেলায় অংশগ্রহণ করে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৯ ব্যাচের AC DC ’19 এবং এসএসসি ২০১৩ ব্যাচের TGBHS ’13. খেলায় বিজয়ী হয়ে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৩ ব্যাচের TGBHS ’13.

খেলা শেষে চ্যম্পিয়ন ও রার্নাস আপ দলকে পুরষ্কার ও প্রাইজমানি তুলে দেন অতিথিবৃন্দ ও আয়োজনকগণ।

এর আগে, গত ৬ নভেম্বর (শুক্রবার) রাতে টুর্নামেন্টের উদ্ধোধন করেন ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102