নোটিশ :
সংবাদ শিরোনাম
হরিপুরে প্রতিবেশির ঘর থেকে শিশুকন্যার মরদেহ উদ্ধার ! উলিপুরে ২৫’শ টাকার সুবিধাভোগীদের তালিকায় ইউপি সদস্য ও তার স্বামীর মোবাইল নম্বর! ঠাকুরগাঁওয়ে একদিনে সর্বোচ্চ ১৭ জন করোনায় আক্রান্ত; আক্রান্তরা সকলে ঢাকা-নারায়ণগঞ্জ ফেরত ছুটি শেষে এই সকল শর্ত মেনে চলতে হবে ১৫ জুন পর্যন্ত দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক শনাক্ত, মৃত্যু ১৫ পীরগঞ্জে ঝড়ে ক্ষতিগ্রস্থ ২১ টি পরিবার পেল নগদ অর্থ ও ঢেউটিন ঠাকুরগাঁওয়ে ঝড়ের তাণ্ডবে গাছ-পালা ও ঘর-বাড়ি বিধ্বস্ত শর্ত সাপেক্ষে ঠাকুরগাঁওয়ের সকল দোকানপাট খোলা রাখার সিদ্ধান্ত ঠাকুরগাঁওয়ে নতুন করে চারজন করোনায় আক্রান্ত; আক্রান্ত বেড়ে দাড়ালো ৬৭ জনে ঠাকুরগাঁওয়ে আজ নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি; ২৯ জনের নমুনা প্রেরণ

ঠাকুরগাঁওয়ে ঢাকা থেকে আগতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার নির্দেশ

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ২৫০ পঠিত:

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ঢাকা থেকে আগত সকল ব্যাক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার জন্য ইউনিয়ন ও পৌরসভায় নির্দেশনা দেয়া হয়েছে, এবং প্রত্যেক জায়গায় আলাদা ভাবে তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে সর্বসাধারণকে এগিয়ে আসার অনুরোধ করেছেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ -আল মামুন।

তিনি বলেন আজ ঠাকুরগাঁও সদর উপজেলায় ২৪ ঘন্টায় ২ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে।

অব্যহতি দেয়া হয়েছে ১৩ জনকে।সদর উপজেলায় মোট হোম কোয়ারেন্টাইনে আছে ১০১ জন।

তারপরও দেখা যাচ্ছে পৌরসভা ও ইউনিয়নগুলোতে অটো ও ব্যাটারি চালিত গাড়ি চলছে,কাল থেকে সকল ধরনের গণপরিবহন বন্ধ থাকার বিষয়ে মেয়রকে অনুরোধ করেছেন ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণকে নির্দেশনা করেছেন ইউএনও।

তিনি আরো বলেন উপজেলায় নিত্যপ্রয়োজনীয় খাদ্য দ্রব্য ও ঔষধসহ যেসকল প্রয়োজনীয় দোকানের বিষয়ে উল্লেখ করা হয়েছে সেগুলো বাদে অন্যান্য দোকান খোলা ও গণজমায়েত করা যাবে না, এবং উপরোক্ত বিষয়সমূহের ব্যতয় ঘটলে উপজেলা নির্বাহী অফিসার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০,৩২১
সুস্থ
৮,৪২৫
মৃত্যু
৫৫৯

বিশ্বে

আক্রান্ত
৫,৯০৯,০০৩
সুস্থ
২,৫৮১,৯৫১
মৃত্যু
৩৬২,০৮১
২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত বাংলার আলো বিডি  
Design & Developed By NewsTheme.Com