বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে লাখো পোশাকশ্রমিক ক্ষতিগ্রস্ত জামাইয়ের ভুয়া প্রেসক্রিপশন, স্বাক্ষর শ্বশুরের কক্সবাজারের মহেশখালীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূর পুঁতে রাখা লাশ উদ্ধার কুড়িগ্রামে ৫ বছরের শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ উলিপুরে গলায় ফাঁস দি‌য়ে বৃদ্ধার আত্মহত‌্যা কুড়িগ্রামের কালজানী নদী থেকে মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধে একযোগে ৫৩টি ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ ঠাকুরগাঁওয়ে মা ও দুই সন্তানের মৃত্যু জনমনে জাল ছড়াচ্ছে কুড়িগ্রামের রৌমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের অনাস্থা

ঠাকুরগাঁওয়ে ডিসির মায়ের আত্মার মাগফেরাত কামনায় সালন্দরে দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০ বার

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম এর সদ্য প্রয়াত মায়ের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল এর আয়োজনে বিশ্ব ইসলামী মিশন এতিমখানায় এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন, সালন্দর ইউনিয়ন পরিষেদের চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল, বিশ্ব ইসলামী মিশন এতিমখানার অধ্যক্ষ নূরে আলমসহ ইউনিয়ন পরিষদের সচিব, ইউপি সদস্যগণ ও এতিমখানার শিক্ষার্থীরা।

প্রসঙ্গত, জেলা প্রশাসকের বাবা-মা ঠাকুরগাঁওয়ে ডিসির বাংলোতে থাকাকালে গত ৮ আগস্ট করোনায় আক্রান্ত হন। প্রথমে বাবা খন্দকার কাশেদ আলী ও পরে মা রোকেয়া বেগমকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২৫ আগষ্ট মারা যান রোকেয়া বেগম।আর চিকিৎসাধীন রয়েছেন ডিসির বাবা খন্দকার কাশেদ আলী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪০,৯১২,৫৭৮
সুস্থ
৩০,৪৯৫,৮৭১
মৃত্যু
১,১২৬,৮৫৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102