নোটিশ :
সংবাদ শিরোনাম
হরিপুরে প্রতিবেশির ঘর থেকে শিশুকন্যার মরদেহ উদ্ধার ! উলিপুরে ২৫’শ টাকার সুবিধাভোগীদের তালিকায় ইউপি সদস্য ও তার স্বামীর মোবাইল নম্বর! ঠাকুরগাঁওয়ে একদিনে সর্বোচ্চ ১৭ জন করোনায় আক্রান্ত; আক্রান্তরা সকলে ঢাকা-নারায়ণগঞ্জ ফেরত ছুটি শেষে এই সকল শর্ত মেনে চলতে হবে ১৫ জুন পর্যন্ত দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক শনাক্ত, মৃত্যু ১৫ পীরগঞ্জে ঝড়ে ক্ষতিগ্রস্থ ২১ টি পরিবার পেল নগদ অর্থ ও ঢেউটিন ঠাকুরগাঁওয়ে ঝড়ের তাণ্ডবে গাছ-পালা ও ঘর-বাড়ি বিধ্বস্ত শর্ত সাপেক্ষে ঠাকুরগাঁওয়ের সকল দোকানপাট খোলা রাখার সিদ্ধান্ত ঠাকুরগাঁওয়ে নতুন করে চারজন করোনায় আক্রান্ত; আক্রান্ত বেড়ে দাড়ালো ৬৭ জনে ঠাকুরগাঁওয়ে আজ নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি; ২৯ জনের নমুনা প্রেরণ

ঠাকুরগাঁওয়ে ডিবি’র হাতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাবা-ছেলে গ্রেফতার !            

  • প্রকাশিত: শনিবার, ২৩ মে, ২০২০
  • ৭৭ পঠিত:

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশের হাতে ১০০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাবা-ছেলে গ্রেফতার হয়েছে। তবে এসময় পালিয়ে যেতে সক্ষম হয় আরো এক মাদক ব্যবসায়ী। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীকে ধরতে অভিযানে নেমেছে জেলা ডিবি পুলিশ।

আজ শুক্রবার (২২ মে) ভোর রাতে অভিযান চালিয়ে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নের মাটিয়ানী গ্রাম থেকে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাবা-ছেলেকে গ্রেফতার করা হয়।

১০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম।

আটক হওয়া মাদক ব্যবসায়ীর নাম ইসমাইল আলী (৪৮) ও তার ছেলে আকরাম আলী (১৮)। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীর নাম কোরবান আলী (২৭)। তাদের সকলের বাড়ী পীরগঞ্জ উপজেলার চন্দ্রা গ্রামে।

ডিবি সুত্রে জানা যায়, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নের দানাজপুর ফার্ম এলাকা দিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিল পাচার করবে মাদক কারবারিরা- সোর্সের মাধ্যমে এমন সংবাদ জানতে পেরে বৃহস্পতিবার দিবাগত রাতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নবীউল ইসলামের নেতৃত্বে এএসআই হেলালসহ সঙ্গীয় ফোর্স উল্লেখিত স্থানে ওৎ পেতে থাকে। অপেক্ষারত অবস্থায় ভোর রাতে জাবরহাট ইউনিয়নের অন্তর্গত দানাজপুর ফার্ম হতে অষ্টপ্রহর বাজারগামী পাকা রাস্তাযোগে তিনজন ব্যক্তি পায়ে হেটে আসলে ডিবি পুলিশ তাদের ধাওয়া করে। এসময় একজন পালিয়ে যেতে সক্ষম হলেও দুইজনের কাছ থেকে দুটি বস্তায় ৫০ বোতল করে একশো বোতল ফেন্সিডিল উদ্ধার করে ডিবি পুলিশ।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নবীউল ইসলাম জানান, আটক দুই মাদক ব্যবসায়ী সম্পর্কে পিতা-পুত্র। তারা দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। আটক পিতা-পুত্রসহ পলাতক আসামীর বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে ডিবি পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০,৩২১
সুস্থ
৮,৪২৫
মৃত্যু
৫৫৯

বিশ্বে

আক্রান্ত
৫,৮৪২,৫১৩
সুস্থ
২,৫৩৭,২৪০
মৃত্যু
৩৫৯,২৮৯
২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত বাংলার আলো বিডি  
Design & Developed By NewsTheme.Com