সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:৩৬ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

জাহিদ,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • হালনাগাদ সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৫ বার

ঠাকুরগাঁওয়ে জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত কার্যকরী কমিটি ২০২০-২০২১ এর শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে নব নির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গত ৭ সেপ্টেম্বার সোমবার ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির ভোট গ্রহণ হয় এবং গণনা শেষে রাত ১১ টায় ফলাফল ঘোষণা করে নির্বাচন পরিচালনাকারী কমিশন। সুষ্ঠুভাবে সম্পন্ন নির্বাচনে ১২টি পদে দুইটি প্যানেলে ২৪ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করে। ২০৮ জন ভোটারের মধ্যে ১৯৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
এতে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ থেকে সভপতিসহ ৪টি পদে জয় লাভ করেন এবং বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম প্যানেল থেকে সাধারণ সম্পাদকসহ ৮ টি পদে জয়লাভ করেন।
জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে এ্যাডভোকেট আবু জাফর শামসুদ্দিন এবং সাধারণ সম্পাদক পদে এ্যাডভোকেট এনতাজুল হক জয়লাভ করেন।

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত কার্যকরী কমিটির নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান জেলার বিজ্ঞ সিনিয়র এ্যাডভোকেট বলরাম গুহ ঠাকুরতা।
শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানে জেলার সকল আইনজীবীরাসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৩,০৮৭,১৩৭
সুস্থ
৪৩,৫৫৭,২৫৭
মৃত্যু
১,৪৬৫,৩৬৮
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102