রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৪:০৩ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে সংঘর্ষ; নিহত ১, আহত ২

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • হালনাগাদ সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৮ বার

ঠাকুরগাঁওয়ে জমি দখলকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে তোয়াবুর রহমান (৬০) নামে একজনের মৃত্যু হয়েছে, এ ঘটনায় আহত হয়েছে আরো দুজন।

রবিবার (২০ ডিসেম্বর) বিকালে হরিহরপুর গ্রামের মথুরাপুর উচ্চ বিদ্যালয়সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। মৃত তোয়াবুর রহমান একই এলাকার মৃত দবির উদ্দীনের ছেলে। আহতরা হলেন আবির হোসেন (১৭) ও ইউসুফ আলী (৫৫)। সদর থানা ওসি তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে রহিমানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নু জানান, তোয়াবুর রহমান ও তা প্রতিবেশী শহিদ হোসেনের মধ্যে বসতবাড়ির জমির কিছু অংশ নিয়ে দীর্ঘদিন ধরে ঝগড়া বিবাদ হয়ে আসছিল। যা ইতিপূর্বে সমাধানে স্থানীয়ভাবে একাধিকবার বৈঠক করা হলেও কোনো সুরাহা হয়নি। রবিবার বিকালে গাছ লাগাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় প্রতিবেশী শহিদ হোসেনসহ তার লোকজন প্রতিপক্ষ তোয়াবুর রহমানকে আঘাত করলে তিনি আহত হন। সন্ধ্যায় তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. রুবাইয়া জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্য হয়। ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102