বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন পূজা মণ্ডপে সন্ধ্যায় আরতির পর প্রবেশ নিষেধ চিরিরবন্দরে কাঁকড়া নদীতে ঝিঁনুক তুলতে নেমে নিখোঁজ, ২৪ ঘন্টা পর কিশোরের মৃতদেহ উদ্ধার ‘বিয়ে পাগলা’ ছেলে হাতুরিপেটা করলেন বৃদ্ধ বাবাকে ‘মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না’ দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে সিগারেটের ছ্যাঁকা দিল স্বামী বাংলাদেশে নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়েছে: ফখরুল বাংলাদেশে লাখো পোশাকশ্রমিক ক্ষতিগ্রস্ত জামাইয়ের ভুয়া প্রেসক্রিপশন, স্বাক্ষর শ্বশুরের কক্সবাজারের মহেশখালীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূর পুঁতে রাখা লাশ উদ্ধার

ঠাকুরগাঁওয়ে চলাচলের রাস্তায় মরিচ শুকাতে দেওয়ায় মহিলার গলায় ছুরি চালালো যুবক !

নিজস্ব প্রতিনিধি
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ১২৯ বার

ঠাকুরগাঁওয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিনতি সরকার (৩৫) নামে এক মহিলাকে লাঠি দিয়ে পিটিয়ে ঘাড়ে ও গলায় ছুরি চালিয়ে পালিয়ে গেছে মো: আলী (৩৯) নামে এক যুবক।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেল ৩টায় ঠাকুরগাঁও শহরের আর্টগ্যালারী নামক এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি ছুরি ও একখন্ড কাঠের লাঠি উদ্ধার করেছে।

আহত মহিলা শহরের আর্টগ্যালারী এলাকার বিরেশ সরকারের স্ত্রী ও ঘাতক আলী একই এলাকার মৃত-আ: লতিফের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার দুপুরে বাড়ীর সামনের চলাচলের রাস্তার একপাশে মরিচ ও কাঁঠালের বিচি শুকাতে দেয় মিনতি সরকার। এটি দেখতে পেয়ে মুখের ভাষা খারাপ করে গালাগাল দিতে থাকে আলী। এক পর্যায়ে মরিচের মালিক মিনতি বাড়ী থেকে বের হয়ে এসে এর প্রতিবাদ করে। এসময় বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে দুজনেই। এক পর্যায়ে উত্তেজিত হয়ে আলী একটি কাঠের টুকরো দিয়ে বেধড়ক পিটাতে থাকে মিনতিকে। এরই ফাঁকে আলী তার সঙ্গে থাকা একটি ছোট চাকু দিয়ে মিনতির ঘাড়ে  ও গলায় বেশ কয়েকটি পোচ বসিয়ে দেয়। এসময় মিনতির আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় ঘাতক আলী।

পরে এলাকাবাসি আহত অবস্থায় মিনতিকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় দায়িত্বরত চিকিৎসকরা তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত জব্দ করেছে। অভিযোগের প্রেক্ষিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪১,১৫১,৯৪৭
সুস্থ
৩০,৬৯০,৩০৫
মৃত্যু
১,১৩১,১৭৬
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102