নোটিশ :

ঠাকুরগাঁওয়ে গাছ লাগিয়ে গাঁজা সেবনের দায়ে ১ জনের কারাদন্ড ও দুই ঔষধ ব্যবসায়ীকে জরিমানা

  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ১৫৬ পঠিত:

জাহিদ হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছ লাগিয়ে গাঁজা সেবন করায় এক জনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান ও হ্যান্ড গ্লোবসের দাম অযাচিতভাতে বেশি নেওয়ায় দুই জন ঔষধ ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (০৫ মে) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এক মাদক সেবনকারীকে কারাদন্ড প্রদান ও দুই ঔষধ ব্যবসায়ীকে জরিমানা করেন।
জানাযায়,সদর উপজেলার সালন্দর ইউনিয়নের চৌদ্দহাত কালিতলা এলাকার মৃত রুস্তম আলীর ছেলে মনতাজ (৩২) বাসায় তিনটি গাঁজার গাছ লাগিয়ে সেই গাছের পাতা শুকিয়ে সে সেবন করে। এলাকাবাসীর এমন অভিযোগের ভিত্তিতে  নির্বাহী অফিসার ও সদর থানার পুলিশ ফোর্স গিয়ে মনতাজের বাড়ি থেকে তিনটি গাঁজার উদ্ধার করে গাছ গুলো উপড়ে ফেলেন।

এসময় মনতাজের স্বীকারোক্তি অনুযায়ী তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

অন্যদিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল গেটের সামনে ঔষধ ব্যবসায়ীরা হ্যান্ড গ্লোবসের দাম বেশি নেওয়ার অভিযোগ পেলে সেখানে গিয়ে মূল্য যাচাই করেন নির্বাহী অফিসার। এসময় তিনি ঔষধ ব্যবসায়ীদের কাছে গ্লোবস কেনার ইনভয়েস চাইলে ইনভয়েস দেখাতে না পারায় মেসার্স হেলথ কেয়ার সার্জিক্যাল এর মালিক সবুজ শাহ কে দুই হাজার টাকা জরিমানা করেন। এবং সিথি ফার্মেসী এ্যান্ড সার্জিক্যাল হাউস গ্লোবস কেনার ইনভয়েস দেখাতে পারলেও গ্লোবস অনেক বেশি দামে বিক্রয় করায় দোকানের মালিক ফারজানা আক্তার সিথিকে এক হাজার টাকা জরিমানা করেন নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২,৪৪৫
সুস্থ
১১,১২০
মৃত্যু
৭০৯

বিশ্বে

আক্রান্ত
৬,৪৮৫,৫৭১
সুস্থ
৩,০১০,৬৯৫
মৃত্যু
৩৮২,৪১২
২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত বাংলার আলো বিডি  
Design & Developed By NewsTheme.Com