শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে পঞ্চগড়ে মামলা বাংলাদেশ উন্নয়নের বিষে লাল হয়ে গেছে; রুমিন ফারহানা খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে যুবদলের বিক্ষোভ উলিপুরে শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ, তদন্তে দুদক ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থীর শাড়ি লুঙ্গি বিতরণ, বাধাঁ দেওয়ায় ইউপি সদস্য লাঞ্ছিত ঠাকুরগাঁওয়ে বিএনপির রোমান বাদশা এবার নৌকার মাঝি! নৌকা প্রতিক পেয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালো চেয়ারম্যান মুকুল ২৩ ডিসেম্বরে হচ্ছে না চতুর্থ ধাপের ইউপি নির্বাচন শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত স্বতন্ত্রপ্রার্থী বকুল কাল থেকে সিলেটে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট

ঠাকুরগাঁওয়ে কালী পুজা উপলক্ষে হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করলেন সুজন (ভিডিও সহ)

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ২১৬ বার

প্রতি বছরের ন্যায় এবারও ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নে দুইশত বছরের পুরনো ঐতিহ্যবাহী পাঁচ পাহাড় কালী পুজা উপলক্ষে দিনব্যাপী মেলা অনুষ্ঠিত হয়েছে।

কালী পুজা উপলক্ষে শুক্রবার (৫ নভেম্বর) সন্ধ্যায় আদিবাসি ও হতদরিদ্র হিন্দু সম্প্রদায়ের দুই শতাধিক নারী-পুরুষের মাঝে শাড়ী-লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সভাপতি প্রভাষক সুজন ঘোষের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি’র জ্যেষ্ঠ পুত্র ও ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন।

এসময় ঠাকুরগাঁও জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: কামরুজ্জামান শামীম, উপজেলা তাঁতীলীগের সভাপতি সাদেকুল ইসলাম, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টাণ ঐক্য পরিষদের সভাপতি কৃষ্টমোহন সিংহ, ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব, ভানোর ইউনিয়ন আ’লীগের সভাপতি দেলোয়ার হোসেন সিদ্দিকি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম মামুন, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস, সা: সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জু, জেলা প্রেসক্লাবের সা: সম্পাদক প্রশান্ত কুমার দাসসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

কালী পুজা উপলক্ষে আয়োজিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এটি প্রায় দুইশত বছরের পুরনো মন্দির, আগে আমার বাবা এখানে এসে কালী পুজা ও মেলা দেখতেন, বিগত কয়েক বছর ধরে আমি এখানে আসছি। আমরা বিভিন্ন মন্দির ও মসজিদের উন্নয়নে বরাদ্দ দিয়ে আসছি, অত্র এলাকার প্রত্যেকটি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ আমি নিজ হাতে পৌঁছে দিয়েছি।

বিএনপি-জামায়াতের দোসররা সম্প্রতি দূর্গা পুজায় ষড়যন্ত্র করে মন্দিরে হামলা চালিয়ে সারাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চেয়েছিলো উল্লেখ করে সুজন বলেন, যতোদিন এদেশে জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী বেঁচে থাকবেন ততোদিন তাদের এ ষড়যন্ত্র বাস্তবায়ন করতে সক্ষম হবে না। এসময় বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র ধুলিসাৎ করে তাদের প্রতিহত করতে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান তিনি।

ভিডিওটি দেখতে ছবিতে ক্লিক করুন (ভিডিওটি ঠাকুরগাঁওয়ের খবরের সৌজন্যে) :

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102