মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১০:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে লাখো পোশাকশ্রমিক ক্ষতিগ্রস্ত জামাইয়ের ভুয়া প্রেসক্রিপশন, স্বাক্ষর শ্বশুরের কক্সবাজারের মহেশখালীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূর পুঁতে রাখা লাশ উদ্ধার কুড়িগ্রামে ৫ বছরের শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ উলিপুরে গলায় ফাঁস দি‌য়ে বৃদ্ধার আত্মহত‌্যা কুড়িগ্রামের কালজানী নদী থেকে মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধে একযোগে ৫৩টি ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ ঠাকুরগাঁওয়ে মা ও দুই সন্তানের মৃত্যু জনমনে জাল ছড়াচ্ছে কুড়িগ্রামের রৌমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের অনাস্থা

ঠাকুরগাঁওয়ে করোনা পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসনের সাথে গণমাধ্যমকর্মীদের মতবিনিময়

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৫৬ বার

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের করোনা ভাইরাস সংক্রান্ত সার্বিক পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসনের সাথে গণমাধ্যমকর্মীদের এক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসনের আয়োজনে রোববার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভাটি অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম-সেবা), বাংলাদেশ সেনাবাহিনীর সৈয়দপুর ৪ বেঙ্গলের পিএসসি লে. কর্ণেল জেএএম বখতিয়ার উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, জেলা খাদ্য নিয়ন্ত্রক বাবুল হোসেন, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।

সভায় জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় জেলা প্রশাসনসহ বেশ কয়েকটি সরকারী ও বেসরকারী সংগঠনসহ সকলের সম্বিলিত প্রচেষ্টায় কাজ করা হচ্ছে। তিনি বলেন, জেলা প্রশাসন বেশ কয়েকটি বিষয় নিয়ে কাজ করছে। এর মধ্যে স্যোশাল ডিসটেন্স নিশ্চিত, বাজার মনিটরিং, মোবাইল কোর্ট পরিচালনা, ত্রাণ বিতরণ ও হোম কোয়েরন্টান নিশ্চিত করা।

সবকিছু মিলিয়ে ত্রাণের ক্ষেত্রে অগ্রাধিকার ভিত্তিক তালিকা তৈরী করে জেলা প্রশাসন কাজ করছে। আমরা আশা করছি সকলের প্রচেষ্টায় এই দুর্যোগ মোকাবেলা করা সম্ভব হবে।

এছাড়াও এসময় সাপ্তাহিক সংগ্রামী বাংলার সম্পাদক আব্দুল লতিফ, প্রথম আলোর প্রতিনিধি মজিবর রহখান খাঁন, এসএ টিভির জাকির মোস্তাফিজ মিলু, সাংবাদিক মুসা রাখাল, কামরুল হাসানসহ বেশ কয়েকজন সাংবাদিক জেলার বর্তমান পরিস্থিতির চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন।

সভায় জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, সেনাবাহিনীর কর্মকর্তাসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪০,৮৫৮,৪৩২
সুস্থ
৩০,৪৮১,৩০৯
মৃত্যু
১,১২৫,৯৮৪
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102