বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

ঠাকুরগাঁওয়ে করোনায় আরও ১জনের মৃত্যু; ইউএনও’র হস্তক্ষেপে দাফন

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৭৬ বার
ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার জগন্নাথপুর আদর্শ কলোনীর খয়রুল ইসলাম (৭০) নামে এক বৃদ্ধ ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে দিনাজপুরএম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার (১১ আগস্ট) সকাল ৮ টার দিকে মৃত্যুবরণ করেন।

পরে মৃত ব্যক্তির লাশ দাফনের জন্য এ্যাম্বুলেন্সযোগে এলাকায় নিয়ে আসলে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকার মানুষের মাঝে। এতে এলাকায় লাশ দাফনে প্রতিবন্ধকতা সৃষ্টি করে স্থানীয়রা।

পরে দীর্ঘ ৮ ঘন্টা পর ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনের হস্তক্ষেপে আসরের নামাজের পরে স্বাস্থ্যবিধিমেনে মৃতব্যক্তির দাফন সম্পন্ন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা শাখার স্বেচ্ছাসেবক টিম।

মৃতের স্বজন ও এলাকাবাসীরা জানান, খয়রুল ইসলাম সত্যপীর (রা:) জামে মসজিদের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। গতকাল তার করোনা পজেটিভ রেজাল্ট আসায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তিনি মৃত্যুবরণ করেন। পরে তার লাশ এলাকায় নিয়ে আসলে মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়।ফলে লাশ দাফনে প্রতিবন্ধকতা সৃষ্টি করে স্থানীয়রা।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন জানান, করোনায় মৃত্যুতে যদিও এলাকার মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়েছে।তবে সেটি ভয়ের কিছু নেই, কারণ করোনায় আক্রান্ত হয়ে মৃতব্যক্তির যেভাবে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয় সেভাবেই এই মৃতব্যক্তির দাফন করা হচ্ছে।

তিনি আরও বলেন, মৃতব্যক্তির দুই সন্তান করোনা আক্রান্ত হতে পারে এ ধরণের সিমটম দেখা দেওয়ায় তাদেরকে ইতিমধ্যে আইসলোশনে নেওয়ার ব্যবস্থা করা হয়েছে এবং যারা মৃতব্যক্তির সংস্পর্শে এসেছে তাদের তালিকা করে নমুনা সংগ্রহ করার জন্য নিদের্শ দেওয়া হয়েছে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরকে।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলো ৯ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৪,৫৫১,৯০৯
সুস্থ
৩২,৫৮০,১৩৮
মৃত্যু
১,১৭৫,৯৯৬
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102