সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে করোনার বিস্তার ঠেকাতে নির্দেশনা অমান্য করায় ৬ প্রতিষ্ঠানকে  জরিমানা

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১১৯ বার

জহিদ হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ঠাকুরগাঁও শহরে নির্দেশনা অমান্য করায় ৬ ব্যবসায়িক প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৬ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁওয়ের সহকারী কমিশনার (ভূমি) বহ্নি শিখা আশা ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬ জনকে আর্থিক জরিমানা করেন।

এসময় তিনি শহরের সত্যপীর বাজার, কালিবাড়ি বাজার, গোধুলীবাজার ও চৌরাস্তায় সরকারি নির্দেশনা অমান্য করে বিকেল ৫টার পরেও দোকান খোলা রাখায় ৬ জন ব্যবসায়িক প্রতিষ্ঠানকে ৫ হাজার ৪০০ টাকা আর্থিক জরিমানা করেন।

সহকারী কমিশনার (ভূমি) বহ্নি শিখা আশা জানান, সরকারি নির্দেশনায় ও ঠাকুরগাঁও জেলা প্রশাসকের নির্দেশে করোনা ভাইরাসের বিস্তার রোধে সকলকে সচেতন করার জন্য কাজ করছে প্রশাসন। বিকেল ৫টার পরে ঔষধের দোকান ছাড়া অন্য সব ধরনের দোকান বন্ধ থাকবে। তার পরেও যারা এই নির্দেশ অমান্য করে সন্ধ্যা ৬-৭ টার পরেও দোকান খোলা রাখছে এতে দেখা যাচ্ছে মানুষের সমাগম বাড়ছে এতে ভাইরাস বিস্তারের ভুমিকা রাখতে পারে। এ জন্য আমরা চেষ্টা করছি সাধারণ মানুষকে সচেতন করার। এবং যারা নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখছে ও যারা অপ্রয়োজনে ঘোরাফেরা করছে তাদের আমরা অর্থদন্ড প্রদান করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102