নোটিশ :

ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারের মাঝে সৌজন্য উপহার দিল চৌধুরী পরিবার

  • প্রকাশিত: শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৩৫ পঠিত:

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া চৌধুরী পরিবার কল্যাণ তহবিলের পক্ষ থেকে গরিব অসহায় এক হাজার পরিবারের মাঝে সৌজন্য উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার ( ২২ মে) সকালে বালিয়ার উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম ধাপে পাঁচশত ও দ্বিতীয় ধাপে বিকেলে পাঁচশত হতদরিদ্র গরিব ও অসহায় পরিবারের মাঝে এসব খাবার সামগ্রী বিতরণ করা হয়।

সৌজন্য উপহার বিতরণকালে এসময় মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বালিয়া চৌধুরী পরিবার কল্যাণ তহবিলের পক্ষ থেকে প্রধান অতিথি হিসেবে গরিব অসহায়দের হাতে খাদ্যসামগ্রী তুলেদেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

বালিয়া চৌধুরী পরিবার কল্যাণের সমন্বয় আশরাফুল হক চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী, বীরমুক্তি যোদ্ধা আনিসুর চৌধুরী, ঠাকুরগাঁও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাড বদিউজ্জামান চৌধুরী, ইঞ্জিনিয়ার সাদেকুল ইসলাম চৌধুরী, সমাজ সেবক জুলফিকার আলী ভূট্টু চৌধুরী, রিংকু চৌধুরী, জয় চৌধুরী, ইঞ্জিনিয়ার বাবুল, শাওন চৌধুরী, মুরাদ চৌধুরী, বাড়ি চৌধুরীসহ অনেকে উপস্থিত ছিলেন।

এ সময় প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১কেজি ডাল, ২ কেজি আটা, ১ কেজি সেমাই, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি লবণ ও দুধের প্যাকেটসহ বিভিন্ন আইটেমের নিত্যপ্রয়োজনীয় খাবার সামগ্রী সৌজন্য উপহার হিসেবে বিতরণ করা হয়।

বালিয়া চৌধুরী পরিবারের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রশংসা করেছে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

তবে এই সৌজন্য উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান চৌধুরী পরিবারের সদস্যগন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২,৪৪৫
সুস্থ
১১,১২০
মৃত্যু
৭০৯

বিশ্বে

আক্রান্ত
৬,৪৫১,৯৬৬
সুস্থ
৩,০৬৬,৬৭৮
মৃত্যু
৩৮২,৪৭৯
২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত বাংলার আলো বিডি  
Design & Developed By NewsTheme.Com