মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ১৬

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ২৮২ বার

স্টাফ রিপোর্টার : এবার ঠাকুরগাঁওয়ে এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত পুলিশ সদস্য সম্প্রতি ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ে এসেছেন। তার বাড়ী ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নে। তিনি ঢাকা মেট্রোপলিটিন পুলিশ (ডিএমপি) তে কনস্টেবল পদে কর্মরত।

আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বিকেলে বাংলার আলো বিডিকে ঠাকুরগাঁওয়ে নতুন করে এক ব্যক্তি করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

তিনি বলেন, আজকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও এ নতুন করে করোনায় সংক্রমিত রোগী শনাক্ত হয়নি। কিন্তু রংপুরের সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও এর পীরগঞ্জ উপজেলায় একজন ব্যক্তি নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন। তার বয়স ১৮ বছর। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁওয়ে সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা বর্তমানে ১৬ জন।  এছাড়াও তিনি সরকারি নির্দেশনা মেনে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

প্রসঙ্গত, এর আগে গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে একজনসহ প্রথম তিনজন করোনা রোগী সনাক্ত হয়। পরে ১৭ এপ্রিল রাণীশংকৈলে এক শিশু ও হরিপুরে একজন সনাক্ত হয়। এর পর ১৮ এপ্রিল আবারো রাণীশংকৈলে একজন সনাক্ত হয়। ২১ এপ্রিল সদরে একজন নারী সনাক্ত হয়।২৬ এপ্রিল বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে গাজীপুরে গার্মেন্টস এ চাকুরী করা ২৭ বছর বয়সী এক যুবক করোনায় আক্রান্ত হয়। ২৭ এপ্রিল জেলার হরিপুরে ৩ জন, পীরগঞ্জে ২ জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ৬ জন করোনা রোগী সনাক্ত হয়। ২৮ এপ্রিল হরিপুরে নতুন করে আরও একজন করোনা রোগী সনাক্ত হয়।সর্বশেষ আজ ৩০ এপ্রিল নতুন করে পীরগঞ্জে এক পুলিশ সদস্য আক্রান্ত হওয়ায় জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৬ জনে। তবে এরমধ্যে দুইজন ব্যক্তি সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৩,৮২৫,৯০৪
সুস্থ
৩২,২০৭,৫৯৪
মৃত্যু
১,১৬৫,৩০০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102