নোটিশ :

ঠাকুরগাঁওয়ে আ’লীগ নেতা জনির উদ্যোগে এক হাজার কর্মহীন পরিবার পেল খাদ্যসামগ্রী

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৩২ পঠিত:

স্টাফ রিপোর্টার : প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত সারা বিশ্ব। এ রোগের প্রাদূর্ভাব দেখা দিয়েছে বাংলাদেশেও। এ ভাইরাসের সংক্রমণ রোধে সরকার ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পরবর্তী ১১ এপ্রিল পর্যন্ত সরকারি ছুটি ঘোষণা করেছে। আর ছুটিকালীন সময়ে সকলেই যাতে নিজ নিজ বাসায় অবস্থান সেই লক্ষে কাজ করে চলেছে জেলা প্রশাসনসহ সরকারের বিভিন্ন ইউনিট।

দেশের এই চলমান পরিস্থিতিতে কর্মহীন অবস্থায় দিনযাপন করছে কৃষি শ্রমিক, পরিবহন শ্রমিক, হোটেল শ্রমিক সহ দিন এনে দিন খাওয়া শ্রেণির মানুষেরা। তারা না পারছে ঘর থেকে বের হতে, না পারছে কামাই রোজগার করতে। এতে করে তাদের পরিবার-পরিজন নিয়ে দিনযাপন করাই এখন কঠিন হয়ে পড়েছে।

এই সকল শ্রেণিপেশার মানুষের কথা চিন্তা করে ব্যক্তি উদ্যোগেই ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের এক হাজার গরীব, অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ওই ইউনিয়ন আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আবু দাইয়াম জনি।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে চাল, ডাল, সাবানসহ জনসচেতনতামুলক লিফলেট বিতরণ করেন তিনি। এসময় সালন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি ডা: মাজেদুর রহমান, সাবেক ছাত্রনেতা ফরহাদ রতন, বিপুল, আনছারুল, সাইফুল, কাজলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল মঙ্গলবার সমস্ত ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে গণসচেতনতামুলক লিফলেট বিতরণ, গাড়ীতে করে জীবাণুনাশক স্প্রে করেছেন তিনি।

আ’লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আবু দাইয়াম জনি জানান, দেশের এ ক্রান্তিকালে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমার এলাকার নিম্ন আয়ের কর্মহীন মানুষ ও অসহায় মানুষদের পাশে দাড়ানোর সাধ্যমতো চেষ্টা করছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ইউনিয়নবাসির পাশে থাকবো ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২,৪৪৫
সুস্থ
১১,১২০
মৃত্যু
৭০৯

বিশ্বে

আক্রান্ত
৬,৪৮৫,৫৭১
সুস্থ
৩,০২৩,৬৩৮
মৃত্যু
৩৮২,৪১২
২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত বাংলার আলো বিডি  
Design & Developed By NewsTheme.Com