মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে আরো ছয় জন করোনা ভাইরাসে আক্রান্ত

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১৩৮ বার

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৬ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৪ জনে। তবে আক্রান্তদের মধ্য থেকে ২ জন সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন।

সোমবার (২৭ এপ্রিল) রাত ৯ টায় দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

এর আগে রংপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. এ কে এম নুরুন্নবী লাইজু ঠাকুরগাঁওয়ে নতুন করে করোনায় সাতজন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছিলেন। তবে জেলা সিভিল সার্জন রাত নয়টায় রমেক থেকে মেইলে পাওয়া সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁওয়ে ৬ জন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আক্রান্তদের মধ্যে ৩ জন হরিপুর উপজেলার, ২ জন পীরগঞ্জ উপজেলার ও ১ জন বালিয়াডাঙ্গী উপজেলার। এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলা থেকে নতুন করে ১২ জনের নতুন নমুনা পাঠানো হয়েছে বলে জানান তিনি।

সিভিল সার্জন অফিস সুত্রে জানা যায়, জেলায় যে ৬ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে তারা সকলেই পুরুষ। এদের মধ্যে হরিপুরে তিনজন আক্রান্ত ব্যক্তির একজনের বয়স ৪৫, একজনের ২৪ ও বাকিজনের বয়স ১৯ বছর। পীরগঞ্জে যে দুজনের করোনা সনাক্ত হয়েছে তাদের একজনের বয়স ১৯ ও অপরজনের বয়স ২৫ বছর। অপরদিকে বালিয়াডাঙ্গীতে যে ব্যক্তির শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে তার বয়স ২৪ বছর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102