বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে আব্দুল্লাহ্ আল-ফাত্তা’র অর্থায়নে ৫০০ দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ২৩৭ বার

ঠাকুরগাঁও প্রতিনিধি : সারাদেশ জুড়ে করোনা ভাইরাসের ভয়াবহ ঠেকাতে সরকারি নির্দেশনা অনুযায়ী সারাদেশ লক ডাউনের ফলে এবং টানা ১০দিনের ছুটিতে সাধারণ খেটে খাওয়া মানুষ যখন বিপাকে ঠিক সে মূহুর্তে  নিজ অর্থায়নে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন আব্দুল্লাহ্ আল-ফাত্তা (বাচ্চু)।

একজন সৌদি প্রবাসী হয়েও তিনি ঠাকুরগাঁও এর নিম্ন আয়ের মানুষের জন্য তার নিজ অর্থায়নে ৫০০ জন নিন্ম আয়ের মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
সাত্তার এন্টারপ্রাইজ এর প্রোপ্রাইটর ফারদিন ফাত্তা ও রহমান ‘ল’ চেম্বার এন্ড অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা অ্যাড. আশিকুর রহমান রিজভীর উদ্যোগে শহরে জমিদারপাড়া,মুন্সিপাড়া,আশ্রমপাড়া,ক্লাবপাড়া সহ বিভিন্ন পাড়া মহল্লায় গিয়ে চাল, ডাল, তেল, পেঁয়াজ, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কমিশনার পারভেজ, জাতীয় প্রমিলা ক্রিকেটার একা মল্লিক, শাহীন,নিলয় ও মৃদুল সহ অন্যান্যরা ।

দরিদ্র পরিবারের সালেহা বলেন,এভাবে যদি আমাদের শহরের বিত্তবান ব্যক্তিরা পাশে এসে দাঁড়ায় তাহলে আমরা দু বেলা খেয়ে বাচঁতে পারবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102