রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:১৭ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে আক্রান্ত যুবকের বাড়ীর আশেপাশের ২২টি বাড়ী লকডাউন ঘোষণা

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ১০০ বার

স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ে গতকাল ৭ মে নতুন করে তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলেন- সদর উপজেলায় একজন, হরিপুর উপজেলায় একজন ও রাণীশংকৈল উপজেলায় একজন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৪ জনে।

এদিকে সদর উপজেলায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত হয়ে ওইদনই রাত ১১টায় সদর উপজেলার সালন্দর আরাজী সিংপাড়ায় গিয়ে আক্রান্ত যুবকের বাড়ীর আশেপাশের ২২টি পরিবার লকডাউন ঘোষণা করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

এসময় ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তূজা, সালন্দর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম মুকুলসহ পুলিশ সদস্যরা ‍উপস্থিত ছিলেন।

সদর থানার ওসি তানভিরুল ইসলাম এসময় হান্ড মাইকের মাধ্যমে করোনা আক্রান্ত যুবকের আশেপাশের পরিবারগুলোকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়ে সকলকে সতর্কতা অবলম্বন করতে বলেন।

সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন বলেন, জেলা স্বাস্থ্য বিভাগ থেকে নিশ্চিত হওয়ার পর সদর থানা পুলিশকে সাথে নিয়ে রাতেই সালন্দর আরাজী সিংপাড়ায় গিয়ে ওই পরিবারের সাথে কথা বলা হয় এবং তার বাড়ীর আশেপাশের ২২টি পরিবার লকডাউন করা হয়।আপাতত আক্রান্ত যুবক তার নিজ বাসাতেই অবস্থান করছে, আগামীকাল স্বাস্থ্য বিভাগের লোক গিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। এছাড়াও আক্রান্ত যুবকের সংস্পর্শে কারা কারা এসেছে  তাদের চিহ্নিত করা হচ্ছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102