বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:২৩ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে অসহায় ও কর্মহীনদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করলেন সমীর

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৭৪ বার

স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে জেলা পরিষদের ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত ক্রমান্বয়ে সদর উপজেলার সালন্দর ইউনয়িন, নারগুন ইউনিয়ন ও পৌরসভায় জেলা পরিষদের মোট ২৫০ প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করেন জেলা পরিষদ সদস্য ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর।

ত্রাণ সামগ্রী বিতরণকালে সালন্দর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল, নারগুন ইউনিয়ন আ’লীগের সভাপতি সেরেকুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ত্রাণ সামগ্রী বিতরণকালে দেবাশীষ দত্ত সমীর জানান, দেশের বর্তমান করোনা পরিস্থিতিতে অসহায় ও কর্মহীন হয়ে পড়েছে জেলার হাজার হাজার মানুষ। সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে জেলা প্রশাসন, পুলিশ বাহিনী ও আ’লীগ নেতৃবৃন্দরা। এ অবস্থায় জেলার অসহায় ও কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে আজ জেলা পরিষদের পক্ষ থেকে দুটি ইউনিয়ন ও পৌরসভার ২৫০টি পরিবারের ত্রাণ সামগ্রী বিতরণ করা হলো। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। এছাড়াও দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় তিনি সরকারি নির্দেশা মেনে সকলকে বাড়ীতে থাকার পরামর্শ প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪১,১৪২,৬৬৪
সুস্থ
৩০,৬৮১,৬৯৭
মৃত্যু
১,১৩১,২১০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102