নোটিশ :

ঠাকুরগাঁওয়ে অসহায় এতিম শিশু ও কর্মহীনদের খাদ্য সহায়তায় প্রদান করল এসএসসি-৯৪ ব্যাচ

  • প্রকাশিত: শুক্রবার, ২২ মে, ২০২০
  • ১১১ পঠিত:

ষ্টাফ রিপোর্টার : করোনা দুর্যোগ ও দীর্ঘ লকডাউনে ঠাকুরগাঁওয়ে কর্মহীন হয়ে পড়েছে অনেক মানুষ। এসব কর্মহীন নিম্নআয়ের খেটে খাওয়া শ্রমজীবি অসহায় মানুষ ও অসহায় এতিম শিশুদের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেছে ঠাকুরগাঁও এসএসসি-৯৪ ব্যাচ।

শুক্রবার (২২ মে) সকালে সদর উপজেলা রুহিয়া, ফাড়াবাড়ি এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে সংগঠনটির নিজস্ব তহবিল থেকে প্রায় তিনশত মানুষের মাঝে খাদ্য সামগ্রির প্যাকেট বিতরণ করা হয়েছে। এরপূর্বেও বেশকিছু দিন শহরের বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করে সংগঠনটি।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো চাল, ডাল, তেল, আলু, সেমাই, গুড়াদুধ ও সাবান। এছাড়া এতিম শিশুদের জন্য কয়েকবস্তা চাল প্রদান করেন তারা।

এসময় এসএসসি-৯৪ ব্যাচের বন্ধু পরিষদের সদস্য রুহিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক বাবু, মাহমুদ হাসান হেলু, ইমরান হোসেন, গোলাম সারোয়ার , রনি, ডিএম সঞ্জয়, বাবুনি, হেনা, মিরাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মাহমুদ হাসান হেলু জানান, সরকারের নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রেখে বন্ধুদের সামর্থ অনুযায়ী অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে এসএসসি ৯৪ ব্যাচ বন্ধু পরিষদ। এরপূর্বে বেশ কয়েকদিন ধরে কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা দিয়েছে সংগঠনটি। যতদিন দেশে স্বাভাবিক পরিস্থিতি না হবে ততদিন ধারাবাহিক ভাবে কর্মহীন দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রি বিতরণের পরিকল্পনা রয়েছে তাদের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২,৪৪৫
সুস্থ
১১,১২০
মৃত্যু
৭০৯

বিশ্বে

আক্রান্ত
৬,৪৭৩,৫০৬
সুস্থ
৩,০০৫,১৩৪
মৃত্যু
৩৮১,৭০৬
২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত বাংলার আলো বিডি  
Design & Developed By NewsTheme.Com