মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে অবৈধ বালু উত্তোলনের দায়ে ইউপি চেয়ারম্যানের ভাইয়ের ৩ মাসের কারাদন্ড !

স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৪৪৪ বার

দীর্ঘদিন ধরে অবৈধভাবে টাঙ্গন নদী তীরবর্তী এলাকায় বালু উত্তোলন করে তা বিক্রি করে আসছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের বাসিন্দা খগেন্দ্র নাথ বর্মনের ছেলে ও ঐ ইউনিয়নের চেয়ারম্যানের খালাতো ভাই সম্ভু বর্মন (৪৮) এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের সহযোগিতায় ওই ইউনিয়নের ঠাকুরের ঘাট নামক স্থানে এক অভিযান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

শনিবার দুপুরে সেই স্থানে গিয়ে ঘটনার সত্যতা পান তিনি। এসময় ডিবি পুলিশ ও ইউএনও’র গাড়ী দেখতে পেয়ে অনেকে পালিয়ে গেলেও পালাতে পারেননি অলিখিত ঘাট মালিক দাবিদার সম্ভু বর্মন। তাকে ডিবি পুলিশ আটক করে উপজেলা নির্বাহী অফিসারের কাছে হাজির করলে তিনি সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আসামীকে জিজ্ঞাসাবাদ করেন।

এসময় অবৈধ বালু উত্তোলনকারি সম্ভু বর্মন নিজের দোষ স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন জানান, গোপন সংবাদে অবৈধ বালু উত্তোলনের অভিযোগ পেয়ে সেখানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে একজনকে ৩ মাসের সাজা প্রদান করা হয়েছে এবং আটককৃত ট্রলি ও উত্তোলনকৃত বালু স্থানীয় ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার বর্মনের জিম্মায় রাখার নির্দেশ প্রদান করা হয়েছে। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত রাখা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, সম্ভু নাথ বর্মন আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মনের খালাতো ভাই বলে নিশ্চিত করেছেন এলাকাবাসি। তারা জানান, এর আগে জুয়ার আসর বসানোর অভিযোগে বেশ কিছুদিন জেল খেটেছিলো এই সম্ভুনাথ। এছাড়াও এলাকায় বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছেন তিনি। খালাতো ভাই ইউনিয়নের চেয়ারম্যান হওয়ার সুবাদে সম্ভুনাথ এলাকায় প্রভাব বিস্তার করে নানা অপকর্ম চালিয়ে যান বলে জানায় এলাকাবাসি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৩,৯১১,৬০০
সুস্থ
৩২,২৪৮,৩৬২
মৃত্যু
১,১৬৬,৪৪৮
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102