শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

ঠাকুরগাঁওসহ দেশের ১৬টি পুরাতন সুগারমিলকে আধুনিকায়ন করা হবে, জানালেন শিল্প মন্ত্রী

স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ২৯ বার
ঠাকুরগাঁওসহ দেশের ১৬টি পুরাতন সুগারমিলকে আধুনিকায়ন করা হবে, জানালেন শিল্প মন্ত্রী

প্রধান মন্ত্রীর নির্দেশে আখচাষি, মিল শ্রমিক কর্মচারিদের সারা বছর আয়ের ব্যাবস্থা ও নতুন কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে এবং চিনি শিল্পকে লাভজনক করতে ঠাকুরগাঁওসহ দেশের ১৬টি পুরাতন সুগার মিলস্ কে নতুন করে আধুনিকায়ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে জানান শিল্প মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

বৃহস্পতিবার বিকালে ঠাকুরগাঁও সুগার মিলস্ পরিদর্শণে এসে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী আরো জানান, সারা দেশের চিনি চাহিদা পূরণের জন্য দেশের সব চিনিকল গুলোর নিজস্ব যে জমি রয়েছে সেগুলো ফেলে না রেখে সারা বছর আখ ও সুগার বিট আবাদ করার ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে। কম সময়ে বেশি ফলন ও রস আহরণের জন্য গবেষনা কার্যক্রম অব্যাহত রয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন, ঠাকুরগাঁও-১ আসনের এমপি ও সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক কে এম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মনিরুজ্জামান মনির, ঠাকুরগাঁও সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক সাখওয়াত হোসেনসহ রাজনৈতিক ও প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৬,০৩৬,৯৯৬
সুস্থ
৩৩,৩১৭,৪৪৮
মৃত্যু
১,১৯৫,৭৬১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102