শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে বাড়িওয়ালার নির্যাতনের শিকার  পরিবার সহ পুলিশ কর্মকর্তা।

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ১১২ বার

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  বাড়িওয়ালার নির্যাতনের শিকার হচ্ছেন ঠাকুরগাঁও সদর থানার এক পুলিশ অফিসার।প্রায় প্রতিদিনই কোন না কোন অজুহাতে বাড়িওয়ালা মানুষিক নির্যাতন করছে সেই পুলিশ অফিসারের পরিবারকে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি(অপারেশন) নাজমুল হক অভিযোগ করে বলেন, ঠাকুরগাঁও পৌরসভার নরেশ চৌহানের সমাধির সামনে রতন নামের এক বাড়ি ওয়ালার দোতলা বাড়িতে ভাড়া ওঠেন প্রায় ৪ মাস হলো।প্রথম দিকে বাড়িওয়ালা ও তার সহধর্মিণী ভালো ব্যাবহার করলেও গত প্রায় দেড় মাস যাবত যা ইচ্ছে তাই ব্যাবহার করেন তার পরিবার।তাদের ভাবটা এমন যেন নাজমুল হক করোনা ভাইরাস নিয়ে বাসায় উঠেছেন।

দেশের এই ক্রান্তিলগ্নে স্বয়ং প্রধানমন্ত্রী যেখান ঘোষণা করেছেন ডাক্তার কিংবা পুলিশ অফিসার অথবা স্বাস্থ্যকর্মী কারও সাথে খারাপ ব্যাবহার করা যাবেনা,সেখানে প্রতিদিনই খারাপ ব্যবহারের শিকার হতে হয় এই পরিবারটিকে।

নাজমুল হক অভিযোগ করে বলেন, দুপুরে গোসল করার পর তার স্ত্রী কাপড় শুখাতে গেলে দেখে ছাদের দরজায় তালা মারা,কখনও খোলা থাকলে স্বয়ং বাড়িওয়ালা পুরুষ মানুষ হয়ে ছাদে বসে থাকে যেন মহিলা মানুষের অসুবিধা হয়।এছাড়া গতকাল এই পুলিশ অফিসারের ছোট্ট ৫ বছরের শিশু মেয়ে নোভা বায়না ধরে ফুলের গাছ লাগাবে।নাজমুল তিনটি ফুলের টব নিয়ে ছাদে রেখে দেয় মেয়ের বায়না মেটাতে।এরপর থেকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে নাজমুলের মেয়েকে আর পরিবার নিয়ে।এছাড়া ঘরের সামনে ময়লাও ফেলে রাখে। সবচেয়ে বেশী সমস্যা হয় নাজমুল বাসায় না থাকলে।তার দুই সন্তানকে প্রায়ই মারতে যায় বাড়িওয়ালা ও তার স্ত্রী।

এমন কেন করছে বাড়িওয়ালা প্রশ্ন করলে নাজমুল বলেন,তারা চায় আমরা যেন বাড়ি ছেড়ে দেই।কিন্তু দেশের এই পরিস্থিতিতে কোথায় নতুন বাসা ভাড়া পাবো।নাজমুল আরও বলেন,দেশের এই ক্রান্তিকালে আমরা পুলিশ বাহিনী সামাজিক দূরত্ব বজায় রেখে মানুষের সেবা করে যাচ্ছি।আমাদের যাই হোক মানুষ যেন ভালো থাকে।অথচ আমাদের পরিবারের সাথে যেন এমন ব্যাবহার করে বাড়িওয়ালারা তাহলে আমরা কোথায় যাবো।

এব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তানভিরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন,বিষয়টি আমার নলেজে এসেছে।আমরা আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করবো বলে চিন্তা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102