শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন পূজা মণ্ডপে সন্ধ্যায় আরতির পর প্রবেশ নিষেধ

ঠাকুরগাঁওবাসিকে নিরাপদ রাখতে মাঝরাতে  প্রবেশদ্বার পাহাড়ায় সদর থানার ওসি

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : শুক্রবার, ১ মে, ২০২০
  • ১১২ বার

ষ্টাফ রির্পোটারঃ সকলে যখন গভীর ঘুমে আচ্ছন্ন ঠিক সে মুহুর্তে ঠাকুুরগাঁও জেলাবাসিকে নিরাপদে রাখতে নিজেদের ঘুম, আরাম-আয়েশ বিসর্জন দিয়ে ঠাকুরগাঁওয়ের প্রবেশদ্বার ২৯ মাইল নামক স্থানে তল্লাশী চৌকি বসিয়ে পাহারা দিচ্ছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ও পুলিশ পরিদর্শক তদন্ত গোলাম মর্তূজার সমন্বয়ে গঠিত টিম।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দিবাগত রাতে ঠাকুরগাঁওয়ের প্রবেশদ্বার ২৯ মাইল চেকপোস্টে এভাবেই ঠাকুরগাঁওবাসিকে নিরাপদে রাখার প্রচেষ্টা অব্যাহত রাখতে দেখা যায় তাদের।

বৃহস্পতিবার দিবাগত রাত ২ টা পর্যন্ত চেকপোস্টে অন্তত ২৫টি পণ্যবাহি ট্রাক, মিনি পিকআপ, কাভার্ডভ্যান, মাইক্রোবাস ও এ্যাম্বুলেন্সে জীবাণূনাশক স্প্রে করেন এবং অন্য কোন জেলা থেকে বোন যাত্রী আসলো কি না তা চেকআপ করে চৌকষ এ টিমটি। তবে এই সময়ের মধ্যে অন্য কোন জেলা থেকে আগত যাত্রী পাননি তারা।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম জানান, ঠাকুরগাঁওয়ের গত ১১ এপ্রিল প্রথম করোনায় আক্রান্ত ব্যক্তি সনাক্তের পর পরই ঠাকুরগাঁও জেলাকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। সেদিন থেকেই ঠাকুরগাঁও জেলার প্রবেশদ্বার ২৯ মাইলে চেকপোস্ট বসানো হয়েছে। ঠাকুরগাঁওবাসিকে নিরাপদে রাখতে নিরলসভাবে কাজ করে চলেছে জেলা পুলিশ। এর ধারাবাহিকতায় আজও চেকপোস্টে বিভিন্ন জেলা থেকে আগত পণ্যবাহি যানবাহনগুলোকে জীবাণুনাশক স্প্রে করে জেলায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে। পণ্যবাহি পরিবহণে গোপনে কোন যাত্রী আসছে কি না তা যাচাই করা হচ্ছে।

ওসি তানভিরুল আরও বলেন, আমরা আমাদের অবস্থান থেকে ঠাকুরগাঁওকে নিরাপদে রাখার সকল চেষ্টা চালিয়ে যাচ্ছি, এখন শুধু জেলাবাসি যদি সরকারি নির্দেশনা মেনে ঘরেই থাকে, জরুরী প্রয়োজনে বের হলে যাতে মাস্ক ও গ্লোভস ব্যবহার করে তাহলে অবশ্যই আমরা করোনাকে জয় করতে পারবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪২,০৫৩,০১৭
সুস্থ
৩১,২১২,১৯৫
মৃত্যু
১,১৪৩,৭০৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102