বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে লাখো পোশাকশ্রমিক ক্ষতিগ্রস্ত জামাইয়ের ভুয়া প্রেসক্রিপশন, স্বাক্ষর শ্বশুরের কক্সবাজারের মহেশখালীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূর পুঁতে রাখা লাশ উদ্ধার কুড়িগ্রামে ৫ বছরের শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ উলিপুরে গলায় ফাঁস দি‌য়ে বৃদ্ধার আত্মহত‌্যা কুড়িগ্রামের কালজানী নদী থেকে মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধে একযোগে ৫৩টি ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ ঠাকুরগাঁওয়ে মা ও দুই সন্তানের মৃত্যু জনমনে জাল ছড়াচ্ছে কুড়িগ্রামের রৌমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের অনাস্থা

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

বাংলার আলো ডেস্ক
  • হালনাগাদ সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ২৭ বার

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো: রশিদ উল্লাহ (২৮) নামে এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে।

নিহত রশিদ উল্লাহ টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্পের শফিক উল্লাহর ছেলে। র‌্যাব বলছে, নিহত রশিদ উল্লাহ একজন চিহ্নিত ডাকাত এবং রোহিঙ্গা সন্ত্রাসী খালেক গ্রুপের সক্রিয় সদস্য।

বুধবার (২২জুলাই) ভোররাত সাড়ে তিটার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া জাহাজঘাট পাহাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে দুটি এলজি ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে বলে দাবি করছে র‌্যাব-১৫।

কক্সবাজার র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটলিয়নের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারেন যে টেকনাফ উপজেলার হ্নীলা দমদমিয়া জাহাজঘাট পাহাড়ি এলাকায় একদল ডাকাত সংবদ্ধ হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এই খবরের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযানে যান। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সক্রিয় ডাকাতদলের সদস্যরা র‌্যাবের সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে।

আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে ডাকাতেরা পালিয়ে গেলে ঘটনাস্থলে এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে টেকনাফ স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪১,০২৯,৪২২
সুস্থ
৩০,৬২৪,৪১১
মৃত্যু
১,১২৯,৫২০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102